চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

admin

চট্টগ্রামে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৮-২৫ ২৩:৫৪:৩৫ || আপডেট: ২০১৮-০৮-২৫ ২৩:৫৪:৩৫

 

বীর কন্ঠ ডেস্ক :

নগরের বাকলিয়ায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আশরাফউল্লাহ আদনান (১৬) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৫ আগস্ট) দুপুরে নগরীর বাকলিয়া থানা পুলিশ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে।

নিহত আদনান নর্দান পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র ও বাকলিয়া থানার হাজী বাদশা মিয়া চৌধুরী ভবনের দ্বিতীয় তলায় ভাড়াটিয়া শেখ আবুল হোসেনের ছেলে। তাদের গ্রামের বাড়ি বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী জানান, আদনানের পরিবার চাক্তাই এলাকার ভাড়া বাসায় থাকলেও সে নর্দান পাবলিক স্কুল অ্যান্ড কলেজের চান্দগাঁও ক্যাম্পাসের হোস্টেলে থাকতো। কয়েকদিন আগে আদনানের বাবা শেখ আবুল হোসেন ঈদুল আজহা উপলক্ষে বাড়িতে ফেরেন।

গতকাল (২৪ আগস্ট) সকালে তিনি আদনান ও তার মাকে নিয়ে গ্রামের বাড়িতে যেতে চাইলে আদনান তাদের সঙ্গে যেতে রাজি হয়নি। শনিবার গ্রাম থেকে ফিরে মা-বাবা বাসার ভেতরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আদনানের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

ওসি প্রনব চৌধুরী বলেন, ‘বিষয়টি রহস্যজনক। আমরা খতিয়ে দেখছি। গতকাল বাড়ি যাওয়ার আগে আদনানকে তার বাবা বকা দিয়েছিলো বলে জেনেছি।’q

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *