চট্টগ্রাম, , বুধবার, ২৯ জুন ২০২২

admin

ফেনীতে যাত্রীবাহী বাসের চাপায় দুই নারী ও চার পুরুষসহ নিহত ৬

প্রকাশ: ২০১৮-০৮-২৫ ০০:৩৯:০৩ || আপডেট: ২০১৮-০৮-২৫ ০০:৩৯:০৩

 

বীর কন্ঠ ডেস্ক :

ফেনীর সদর উপজেলায় যাত্রীবাহী একটি বাসের চাপায় সিএনজিচালিত একটি অটোরিকশা ধুমড়ে মুচড়ে গেছে। এতে দুই নারী ও চার পুরুষসহ ছয়জন নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে উপজেলার লেমুয়া বাজার সংলগ্ন ভাঙ্গার তাকিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় আরও দুইজন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এদিন বিকেল ৫টার দিকে লেমুয়া ভাঙ্গার তাকিয়া এলাকায় হাইওয়ে পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিল। মহাসড়ক দিয়ে যাওয়ার সময় হাইওয়ে পুলিশ ওই অটোরিকশাকে ধাওয়া দেয়। এ সময় চালক অটোরিকশা নিয়ে দ্রুত পালানোর চেষ্টা করলে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাসের নিচে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়।

নিহতরা হলেন— মধুপুর গ্রামের মৃত আবদুল জাব্বারের ছেলে অটোরিকশাচালক রুহুল আমিন (৫২), যাত্রী শাহাদাত হোসেন, বেলাল হোসেন, নাসির উদ্দিন, সালমা আক্তার ও নাসিমা আক্তার।

নিহতরা সোনাগাজী উপজেলার নবাবপুর গ্রামের রঘুনাথপুর গ্রামের নতুন বাড়ির বাসিন্দা। তারা অটোরিকশা করে ফেনী থেকে বাড়ি ফিরছিলেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সহায়তায় নিহত ৬ জনের লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করতে পারলেও চালককে আটক করতে পারেনি পুলিশ।

ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার দুর্ঘটনার ৬জন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করে বলেন, আহত দুইজনকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *