চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

কুমিল্লায় সড়ক  দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

প্রকাশ: ২০১৮-০৮-২৮ ১৪:৩০:১৩ || আপডেট: ২০১৮-০৮-২৮ ১৪:৩০:১৩

 

শ্বশুরবাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে আমিনুল ইসলাম তার স্ত্রী-সন্তানদের নিয়ে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। পথে কুমিল্লা-বুড়িচং সড়কের সদর উপজেলার কুমিল্লা সদর উপজেলার পালপাড়া এলাকার মহেষপুরে তাদের বহনকারী অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে যাত্রী আমিনুল ইসলাম তার স্ত্রী ইয়াসমিন বেগম, মেয়ে আফসানা এবং ছেলে ওয়াসি ইসলাম নাবিল গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আমিনুল ইসলাম ও তার ছেলে ওয়াফি মারা যান। নিহত আমিনুল ইসলামের স্ত্রী ইয়াসমিন  ও কন্যা আফসানাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার সকালে কুমিল্লা-বুড়িচং সড়কের জেলার সদর উপজেলার মহেষপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কোতয়ালি মডেল থানার এসআই তপন বাগচী জানান, জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই গ্রামে শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে আমিনুল ইসলাম স্ত্রী-সন্তানদের নিয়ে সিএনজি চালিত অটোরিকশাযোগে কুমিল্লায় ফিরছিলেন।

সকাল সোয়া ৬টার দিকে জেলার সদর উপজেলার মহেষপুর এলাকায় তাদের বহনকারী সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আমিনুল ইসলাম (৪৫), তার স্ত্রী ইয়াসমিন (৩২), ছেলে ওয়াফি ইসলাম নাবিল (৪) ও মেয়ে আফসানা (১২) আহত হন।

তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আমিনুল ইসলাম ও তার ছেলে ওয়াফির মৃত্যু হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *