চট্টগ্রাম, , বুধবার, ২৯ জুন ২০২২

চকরিয়ায় দুই বাসের মুখোমুখী সংঘর্ষে  ১৯ জন আহত 

প্রকাশ: ২০১৮-০৮-২৮ ২১:৪০:১৭ || আপডেট: ২০১৮-০৮-২৮ ২১:৪১:২১

 

চকরিয়া উপজেলার খুটাখালীতে অটো রিক্সাকে বাঁচাতে গিয়ে দুই বাসের মুখোমুখী সংঘর্ষে অন্তত ১৯ জন আহত হয়েছে। মঙ্গলবার (২৮ আগষ্ট) বেলা ২টার দিকে উপজেলার খুটাখালী মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

তৎমধ্যে মার্ছা বাস চালক চকরিয়া উপজেলার সিকলঘাট এলাকার সিরাজ আহমদের পুত্র নুর হোসেন (৪৫) ও শারুখ স্পেশাল বাস চালক নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ঘোনাপাড়া এলাকার আবদুর রহমানের পুত্র নুরুল ইসলাম (৪৭) নামের দুইজনের পরিচয় পাওয়া গেছে।আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে খুটাখালী ইউনিয়নের গ্রামীন ব্যাংক সংলগ্ন মহাসড়কে চট্টগ্রামগামী একটি মার্ছা বাস (চট্টমেট্রো ব-১১-১১৪৭), মহাসড়কে একটি অটো রিক্সাকে বাঁচাতে গিয়ে কক্সবাজারগামী শারুখ স্পেশাল সার্ভিস (কক্সবাজার জ-১১-০২৬৮) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হয় উভয় বাস চালকসহ অন্তত ১৯ যাত্রী। আহতদের স্থানীয় ক্লিনিকসহ কক্সবাজার সদর হাসপাতাল ও চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক গুরুতর আহত বাস চালক দুজনের পরিচয় পাওয়া গেলেও অন্যান্যদের পরিচয় জানা যায়নি।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন বলেন, খুটাখালীতে মহসড়কে দুই বাসের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত বাস দুটি উদ্ধার করে ফাঁড়িতে জব্ধ রাখা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *