চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৮ জুন ২০২২

এস. এম. রাশেদ চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশে বিষপানে এক গৃহবধুর মৃত্যু

প্রকাশ: ২০১৮-০৮-২৮ ০০:০৩:৪৯ || আপডেট: ২০১৮-০৮-২৮ ০০:০৩:৪৯

 

চন্দনাইশে এনজিও ঋণের (কিন্তি) টাকা পরিশোধ করতে না পারাকে কেন্দ্র করে স্বামীর সাথে অভিমান করে নাছিমা বেগম (৩২)নামে এক গৃহবধু বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  ঘটনাটি গত ২৬ আগষ্ট সন্ধ্যায় উপজেলার দোহাজারী পৌরসভার কিল­াপাড়া আকবর কোম্পানীর পাহাড়ে ঘটে। নিহত নাছিমা ওই এলাকার রিক্সা চালক ফয়েজ আহমদের পুত্র।

প্রত্যদর্শীরা জানায়, রিক্সা চালক ফয়েজ আহমদ আর্থিক সংকটের কারণে তার স্ত্রী নাছিমা বেগম কে দিয়ে দু’টি এনজিও ব্যাংক তার সপ্তাহিক ঋণ (কিস্তি) দুইটি কিস্তি নেয়। এ কিস্তির টাকা নিয়ে নাছিমার সাথে কয়েকদিন ধরে ফয়েজ আহমদের ঝগড়া বিবাদ চলে আসছিল। গত ২৬ আগষ্ট দুপুরে কিস্তির টাকা নিয়ে স্বামীর সাথে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সবার অগোচরে সন্ধ্যা ৭টায় নাছিমা বেগম বিষ খেয়ে ছটপট করতে থাকে। পরিবারের লোকজন তাকে দেখতে পেয়ে উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চমেক হাসপাতালে রেফার করে। মেডিকেলে নিয়ে যাওয়ার পথে নাছিমার শারিরিক অবস্থা বেগতিক দেখে বিসিজি ট্রাষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে চন্দনাইশ থানার পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। ২৭ আগষ্ট সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে তাকে নিজ বাড়ীতে নিয়ে আসে সেখানে বাদে এশার নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানা যায়। নাছিমা ১৫/১৬ বছরের দাম্পত্য জীবনে ৩ কন্যা ও ১ পুত্র সন্তান রয়েছে বলে জানা গেছে।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল­াহ আল মামুন ভুইয়া ঘটনা সাংবাদিকদের সত্যতা নিশ্চিত করে বলেন এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *