চট্টগ্রাম, , বুধবার, ২৯ জুন ২০২২

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় সেভার্স’র আত্নপ্রকাশ; বন্ধুদের নিয়ে সমাজ গঠনে এগিয়ে যাওয়ার প্রত্যয়

প্রকাশ: ২০১৮-০৮-২৯ ১৮:৫৪:০২ || আপডেট: ২০১৮-০৮-২৯ ১৮:৫৫:২১

লোহাগাড়ার বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ’র ২০১৪ সালের এইসএসসি ব্যাচের সমন্বয়ে “সেভার্স” নামক একটি অরাজনৈতিক সামাজিক ও অর্থনৈতিক সংগঠন প্রতিষ্ঠিত হয়েছ।

গত মার্চ মাসের ১ তারিখে নগরীর চকবাজার থেকে সংগঠনটির সূচনা হয়। এরমধ্যে নিজেদের ভিত্তি মজবুত করে গত ২৫আগষ্ট শনিবার সংগঠনের  পক্ষ থেকে কক্সবাজার সমুদ্র সৈকতে আনন্দ ভ্রমনের আয়োজনের মধ্য দিয়ে নিজেদের প্রতিষ্ঠার জানান দেয় সেভার্স। একই দিনে কক্সবাজারে একটি আত্নপ্রকাশ অনুষ্ঠানের আয়োজন করেন সংগঠনের সদস্যরা। ২ বছরের জন্য একটি কার্যনির্বাহী কমিটির অনুমোদন করেছেন উপদেষ্টা পরিষদ। সেভার্সের প্রধান উপদেষ্টা মোঃ বেলাল উদ্দিন চৌধুরী ও সম্মানিত উপদেষ্টা আব্দুল হালিম মানিক অন্যান্য উপদেষ্টা ও সদস্যগনের মতামতের ভিত্তিতে ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটির অনুমোদন দিয়েছেন। কমিটিতে আমিনুল ইসলাম তুহিনকে সভাপতি, এরশাদ মাহমুদ বিন হামিদকে সহসভাপতি, মোঃ আব্দুল্লাহকে সাধারন সম্পাদক, আবরার ফয়সালকে যুগ্ন সম্পাদক, মোঃ জায়েদ বিন হাশেমকে আর্থ সম্পাদক, কামরুল ইসলাম ও আবু হানিফকে সহ অর্থ সম্পাদক,  আনিসুর রহমানকে প্রচার সম্পাদক, আব্দুর রহিম’কে দপ্তর সম্পাদক ও রাকিবুল ইসলামকে ক্রীড়া সম্পাদক ও মোঃ ইসমাইলকে ধর্ম বিষয়ক সম্পাদক পদে নিযুক্ত করা হয়েছে। সংগঠনের অন্যান্য উপদেষ্টারা হলেন মোঃ সাইফুল ইসলাম, জাহেদ চৌধুরী ও হাসানুল ফরহাদ। আত্নপ্রকাশ অনুষ্ঠানে বক্তারা বলেন সেভার্স আমাদের বন্ধুদের সংগঠন। আমরা বন্ধুরা মিলে এইসংগঠন ও নিজেদের উদ্যোগে সমাজ গঠনে কাজ করতে চাই। সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য কাজ করা আমাদের সংগঠনের লক্ষ্য।

সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম তুহিন ও সাধারন সম্পাদক মোং আবদুল্লাহ সেভার্সের জন্য লোহাগাড়াবাসীর নিকট দোয়া এবং সার্বিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *