চট্টগ্রাম, , রোববার, ২৬ জুন ২০২২

মো: এরশাদ আলম লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়া থানা পুলিশের অভিযানে ২ দিনে ১৬জন আসামী গ্রেফতার

প্রকাশ: ২০১৮-০৮-৩১ ২৩:৫৮:১৪ || আপডেট: ২০১৮-০৮-৩১ ২৩:৫৯:২৪

 

লোহাগাড়া থানার বিশেষ অভিযানে ২দিনে ৫ মাদক বিক্রেতা সহ মোট ১৬জন আসামী গ্রেফতার করা হয়েছে। ৩১আগস্ট তাদের চট্টগ্রামের বিজ্ঞ অাদালতে সোপর্দ করা হয়েছে।

থানার সুত্রে জানা যায়,সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লার নির্দেশনায় গত ২৮ আগস্ট হতে ৩০আগস্ট পর্যন্ত থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়।এই অভিযানে মাদক বিক্রেতা এবং পরোয়ানা ভুক্ত সহ মোট ১৬আসামী গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৯১৫৭ পিস ইয়াবা ও ১০ লিটার চোইল মদ উদ্ধার করা হয়।আটকৃতরা হলো যথাক্রমে টেকনাফের গোদারবিল এলাকার মৃত সুলতান আহম্মদের পুত্র মোহাম্মদ ড্রাইভার (১৯), টেকনাফের ডেইল পাড়া এলাকার ফজল কাদেরের পুত্র, আল ফয়সাল (২০), চট্টগ্রামের কোতয়ালী থানার ফিরিঙ্গিবাজার এলাকার কানু দাশের পুত্র জয় দাশ।টেকনাফের মিঠাপানির ছড়া এলাকার আব্দুল জাব্বার ফকিরের পুত্র মোঃ আমিন প্রকাশ (মোস্তফা) ,উপজেলার চরম্বা দিঘীর পাড় এলাকার মৃত দেলোয়ারের পুত্র নুরুল আলম।

লোহাগাড়া রশিদার পাড়া এলাকার শামশুল ইসলামের পুত্র মোঃ সেলিম।পুটিবিলা তাঁতী পাড়ার সৈয়দ হোসেনের পুত্র নুরুল আলম।লোহাগাড়া, নেয়াজের টেক এলাকার মোস্তাফিজুর রহমানের পুত্র মোঃ রুবেল।গৌরস্থান এলাকার আলী আহমদের পুত্র সোনা মিয়া।বড়হাতিয়া, খুসাংগের পাড়ার অনিল বড়ুয়ার পুত্র বিকাশ বড়ুয়া।পদুয়া মীর পাড়ার আবুল কাশেমের পুত্র আক্তার হোসেন।সাতগড় মৌলভী পাড়া এলাকার ইদ্রিছের পুত্র সাইফুল ইসলাম।কক্সবাজারের পশ্চিম লারপাড়ার মৃত জাগির আহমদের পুত্র আরাফাত।দক্ষিন সুখছড়ী এলাকার মৃত মৌলভী আবু সৈয়দ মোঃ মোর্শেদ। বড়হাতিয়া, তৈয়বের পাড়ার মৃত আজিজুর রহমানের পুত্র আব্দুল মান্নান।আব্দু শক্কুর।

এই অভিযানে নেতৃত্ব দেন লোহাগাড়া থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ সাইফুল ইসলাম.এসআই আউয়াল, এসআই আব্দুল হক, এস আই সেলিম, এ এস আই শাকিল, এ.এসআই বিল্লাল, এ.এস আই হানিফ ও এ.এসআই জাহাঙ্গীর সহ পুলিশিটিম।

থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান,গত ২৮ আগস্ট হতে ৩০আগস্ট পর্যন্ত থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে মাদক বিক্রেতা এবং পরোয়ানা ভুক্ত সহ মোট ১৬আসামী গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৯১৫৭ পিস ইয়াবা ও ১০ লিটার চোইল মদ উদ্ধার করা হয়।

৩১আগস্ট উক্ত আসামীদের গ্রেফতার পূর্বক চট্টগ্রাম বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *