চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৮ জুন ২০২২

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু সিআইপি নির্বাচিত

প্রকাশ: ২০১৮-০৯-০৪ ২১:৫৩:৩৭ || আপডেট: ২০১৮-০৯-০৪ ২১:৫৩:৩৭

দেশের রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু ২০১৫ সালের জন্য সিআইপি (কমার্শিয়াল ইম্পোর্ট্যান্ট পারসন) নির্বাচিত হয়েছেন। গত ৩ সেপ্টেম্বর ২০১৮ বিকেল ৩.০০ ঘটিকায় ঢাকার হোটেল রেডিসনে রপ্তানি উন্নয়ন ব্যুরোর সহযোগিতায় বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত সিআইপি (রপ্তানি) ২০১৫ সালের কার্ড বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

বাণিজ্য মন্ত্রনালয়ের সচিব সুভাশীষ বসু এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই সভাপতি শফিউল আলম (মহিউদ্দিন)। অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বিজয় ভট্টাচার্য। অনুষ্ঠানে জাতীয় সংসদ সদস্য, বিভিন্ন সরকারী উর্দ্ধতন কর্মকর্তাসহ বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য সৈয়দ সিরাজুল ইসলাম কমু বাণিজ্যিক কর্মকান্ডের পাশাপাশি মানবাধিকার, সুশাসন ও দরিদ্র জনগেষ্ঠেীর ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি মানবাধিকার কমিশন চট্টগ্রামের সভাপতি ও গর্ভণর, চট্টগ্রাম মহানগর দুর্ণীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও দাতব্য সেবামূলক প্রতিষ্ঠান মাবিয়া-রশিদিয়া ফাউন্ডেশন এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *