চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

এস. এম. রাশেদ চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশে জাতীয় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের প্রস্তুতি সভা সম্পন্ন: ৮ সেপ্টেম্বর উদ্বোধন 

প্রকাশ: ২০১৮-০৯-০৫ ২১:৩৫:১৫ || আপডেট: ২০১৮-০৯-০৫ ২১:৩৫:১৫

চন্দনাইশ প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’১৮ (অনুর্ধ্ব-১৭) আগামী ৮ সেপ্টেম্বর বিকাল ৩ টায় চন্দনাইশ সদরস্থ কাশেম-মাহবুব উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে। খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহাঙ্গীর। সভাপতিত্ব করবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম বদরুদ্দোজা।

৫ সেপ্টেম্বর সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’১৮ (অনুর্ধ্ব-১৭) আয়োজন উপলক্ষে এক প্রস্তুতি সভা উপজেলা ভিডিও কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি আ.ন.ম বদরুদ্দোজার সভাপতিত্বে আলোচনায় অংশ নেন, সহকারি কমিশনার (ভূমি) নিজাম উদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, চেয়ারম্যান হাবিবুর রহমান, কৃষি কর্মকর্তা মো. হাছান ইমাম, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. বখতেয়ার আলম, যুব উন্নয়ন কর্মকর্তা আ.ন.ম ছালেহ উদ্দিন, ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক এড. মো. দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা গীতা চৌধুরী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, জাতীয় ফুটবলার আসকর খান বাবু, স্কাউট সম্পাদক আবুল বশর, মেম্বার ওসমান গণি, আবু বক্কর, আমিনুল ইসলাম প্রমূখ।

সভায় আগামী ৮ সেপ্টেম্বর বিকালে কাশেম-মাহবুব উচ্চ বিদ্যালয় মাঠে চন্দনাইশ পৌরসভা একাদশ ও বরমা ইউনিয়ন একাদশের মধ্যে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে। ৯ সেপ্টেম্বর বিকাল ২.৩০ টায় দোহাজারী পৌরসভা একাদশ ও ধোপাছড়ি ইউনিয়ন একাদশ এবং বিকাল ৪ টায় বরকল ইউনিয়ন একাদশ ও বৈলতলী ইউনিয়ন একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে। তাছাড়া ১০ সেপ্টেম্বর বিকাল ২.৩০ টায় সাতবাড়িয়া ইউনিয়ন একাদশ ও হাশিমপুর ইউনিয়ন একাদশ এবং বিকাল ৪ টায় কাঞ্চনাবাদ ইউনিয়ন একাদশ ও জোয়ারা ইউনিয়ন একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

উক্ত টুর্নামেন্ট সুচারুরূপে পরিচালনার জন্য একাডেমিক সুপার ভাইজার বিপন চন্দ্র রায়কে প্রধান করে ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক এড. মো. দেলোয়ার হোসেন, জাতীয় ফুটবলার আসকর খান বাবু, স্কাউট সম্পাদক আবুল বশর, মাস্টার আবদুল মান্নান, আরফাতুর রহমান রাশেদ, মিশকাত উদ্দিন দিপুসহ ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *