চট্টগ্রাম, , সোমবার, ২৭ জুন ২০২২

এস. এম. রাশেদ চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশে ডিউটিরত পুলিশের পিকআপ ও হাইচের মুখোমুখি সংঘর্ষ, ১এসআই, ২পুলিশ সদস্যসহ আহত ১০

প্রকাশ: ২০১৮-০৯-০৬ ২০:১৩:০৭ || আপডেট: ২০১৮-০৯-০৬ ২০:১৩:০৭

 

চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়ীয়া বইন্যা পুকুর পাড় এলাকায় ৬ সেপ্টেম্বর দুপুরে চট্টগ্রামমূখী হাইচের সাথে দোহাজারীগামী চন্দনাইশ থানার টহলরত (ডিউটিরত) পুলিশের পিকআপের সাথে মুখোমুখী সংঘর্ষে ১জন এসআই,১জন কনেষ্টেবল,১জন আনসার সদস্যসহ অন্তত প্রায় ১০জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, চট্টগ্রাম মহাসড়কের গাছবাড়ীয়া বইন্যা পুকুর পাড় এলাকায় ওভারটেকিং করার সময়  চট্টগ্রামমূখী দ্রুতগামী একটি  যাত্রীবাহী হাইচের সাথে বিপরীত থেকে আসা দোহাজারীগামী চন্দনাইশ থানার পুলিশের ডিউটিরত পিকআপটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে পিকআপ ও হাইজের সামনের অংশ ধুমড়ে মুছড়ে যায়।

এ সময় ১জন এসআই,১জন কনেষ্টেবল,১জন আনসার সদস্যসহ অন্তত প্রায় ১০জন আহত হয় বলে জানা যায়। আহতদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন, চন্দনাইশ থানার সেকেন্ট অফিসার এসআই ফারুক (৩৫), কনষ্টেবল কৃষ্ণ চাকমা (৫৫), আনসার বাবুল মিয়া (৪৮) ও পিকআপের ড্রাইভার দোহাজারী পৌরসভার হাছনদন্ডী এলাকার সেলিম উদ্দীন (২৩)। স্থানীয়রা গুরুত্বর আহতদের উদ্ধার করে বিজিসি ট্রাষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুত্বর আহত ওই ৪জনকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন। অন্যান্য আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন বলে জানা যায়। চন্দনাইশ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাড়ী ২টি আটক করে থানায় নিয়ে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *