চট্টগ্রাম, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

খাগড়াছড়িতে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ: খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবি

প্রকাশ: ২০১৮-০৯-০৮ ২৩:২৩:৫২ || আপডেট: ২০১৮-০৯-০৮ ২৩:২৩:৫২

খাগড়াছড়ি,প্রতিনিধি॥

বিএনপি চেয়ারপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাদন্ডসহ নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলায় সাজা দেওয়ায় খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।

শনিবার (৮ সেপ্টেম্বর বেলা ১১ টায় জেলা’র কলা বাগান এলাকায় এই কর্মসূচি পালিত হয়। বিক্ষোভ সমাবেশ থেকে খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি করা হয়।

সমাবেশে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল বক্তব্য রাখেন। এই সময় জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, কংচারী মারমা, অনিমেষ দেওয়ান নন্দিত, মোসলেম উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, আব্দুর রব রাজা, খনি রঞ্জন ত্রিপুরা, জেলা মহিলা দলের সাধারন সম্পাদিকা কুহেলি দেওয়ান, জেলা যুবদলের সভাপতি মাহবুবু আলম সবুজ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম, জেলা ছাত্রদলের সভাপতি মো: শাহেদুল ইসলাস সুমন, সাধারন সম্পাদক মো: জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো: একরাম হোসেন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাস ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয়সহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত না করে ঘরে না ফেরার হুমকি দেয় খাগড়াছড়ি জেলা বিএনপি’র নেতৃবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *