চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

মক্কায় বিএনপির ৪০-তম প্রতিষ্টাবার্ষিকী ও প্রতিবাদ সভা

প্রকাশ: ২০১৮-০৯-০৯ ০০:২৯:৫৯ || আপডেট: ২০১৮-০৯-০৯ ০০:৩০:০০

খলিল চৌধুরী, সৌদিআরব

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০-তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে সৌদিআরব মক্কা প্রাদেশিক বিএনপি কর্তক নগরীর কাকিয়া একটি হোটেল অডিটোরিয়াম হলে ৪০-তম প্রতিষ্টাবার্ষিকী উৎযাপন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত  মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে এ প্রতিবাদ সভা শুরুতে কোরাআন তেলোয়াত করেন, আল জাহের কমিটির সাধারণ সম্পাদক আতাউর রহমান।

মক্কা প্রাদেশিক বিএনপি সভাপতি খন্দকার এমএ হেলাল সিআইপি সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মোঃ-সাহাবউদ্দিনের সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নুরুল আবছার চৌধুরী।

 

বিএনপির ৪০-তম প্রতিষ্টাবার্ষিকী ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সমবায় সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভা মেয়র জি কে গাউস।

প্রধান বক্তা ছিলেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী  কমিটি সদস্য ও সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি সভাপতি আহমদ আলী মুকিব।

বিশেষ অতিথি ছিলেন,

সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন, সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি সহ-সভাপতি আবদুল মন্নান, গাজীপুর জেলা বিএনপি যুগ্ম-সম্পাদক ভি.পি ইব্রাহিম,

গাজিপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন বেপারি, গাজিপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আরিফুল ইসলাম।

 

বক্তব্য রাখেন, জাহাঙ্গীর  আলম চৌধুরী, খন্দকার দেলোয়ার হোসেন, মইনুল ইসলাম রিটু, এসকান কমিটি সভাপতি মুহাম্মদ হানিফ মোড়ল,  মুহাম্মদ ইউচুফ, হামিদুল হক, সখিয়া কমিটি সভাপতি আবদুল মান্নান,

জোনায়াদুর রহমান, নুরুল হক, আল জেমা কমিটির সাধারণ সম্পাদক বেলাল হোসেন, হামচা কমিটি সাধারণ সম্পাদজ কামাল উদ্দিন, গফুর মিয়া, মুহাম্মদ কাউছার, জুয়েল অভি, নুরুল আমিন ও ফটিকছড়ি উপজেলা ছাত্রদল নেতা ওমর ফারুক প্রমুখ।

 

এ প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিশ্ব নেতা হয়ে উঠছে সাবেক সফল প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। নেত্রীকে জেলে রেকে দেশে কোন নির্বাচন নয়, অবিলম্বে বেগম জিয়া সব মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *