চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজান উপজেলা চেয়ারম্যান বাবুলের পূজা মণ্ডপ পরিদর্শন

প্রকাশ: ২০১৮-১০-১৭ ২৩:৫২:২৫ || আপডেট: ২০১৮-১০-১৭ ২৩:৫২:২৫

 

প্রদীপ শীল, রাউজান:

রাউজানে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন রাউজান উপজেলা চেয়ারম্যান এ কে এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। ১৭ অক্টোবর উপজেলার হলদিয়া ইউনিয়ন হতে পূজা মণ্ডপ পরিদর্শন শুরু করেন। এসময় তিনি পূজারী ও দর্শনার্থীদের সাথে কুশল বিনিময় করেন।

বিভিন্ন পূজা মণ্ডপে বক্তব্যে উপজেলা চেয়ারম্যন বাবুল বলেছেন, এই দেশ সাম্যবাদ ও সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত রয়েছে। উৎসব মূখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা পালন করছে এ দেশের হিন্দু সম্প্রদায়।

তিনি সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, বতর্মান সরকার অসম্ভবকে সম্ভব করে উন্নয়নের মহা সড়কে মধ্যম আয়ের দেশে পরিনত করেছে। আমাদের সব অর্জন ধরে রাখতে হবে। উন্নয়নের পক্ষে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। মনে রাখতে হবে কোন অপশক্তি যেন আমাদের সম্প্রীতি নষ্ট করতে না পারে।

পরিদর্শন কালে উপস্থিত ছিলেন হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এস এম বাবর, রুনু ভট্টাচার্য, যুবলীগ নেতা রাজু, ইউপি সদস্য সম্ভু মজুমদারসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। উল্লখ্যে, উপজেলা চেয়ারম্যন বাবুল বৃক্ষ ভানুপুর, ডাবুয়া ধরের বাড়িসহ পৌর এলাকার ২৫ টি পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *