চট্টগ্রাম, , শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় অবৈধ ভিওআইপি ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক 

প্রকাশ: ২০১৮-১২-০৫ ১৯:২৫:৪৮ || আপডেট: ২০১৮-১২-০৫ ১৯:৩২:৪১

বীর কন্ঠ ডেস্ক :

লোহাগাড়া অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকালের দিকে তাকে আটক করে র‌্যাব। আটককৃত ব্যবসায়ীর নাম  সাকিবুল হাসান(২০)।সে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ আবুল কাশেমের ছেলে।এসময়  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্য রেজাউল করিম পালিয়ে যায় বলে জানিয়েছে র‌্যব।

এ ঘটনায় আজ বুধবার র‌্যাব বাদী হয়ে লোহাগাড়া থানায় ২ জনকে আসামী করে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রন আইন ২০০১(সংশোধন ২০১০) এর ৩৫(২)৫৫(৭)/৭৪ ধারায় একটি মামলা দায়ের করেছে।  এই মামলার অপর আসামী উপজেলা বড়হাতিয়া এলাকার আব্দুল হকের পুত্র রেজাউল করিম পালাতক রয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ উপজেলার আমিরাবাদ বটতলি মোটর স্টেশনের ষ্টার সুপার মার্কেটের ৫ম তলার একটি রুমের ভিতর সাকিবকে ভিওআইপি’র সরঞ্জামসহ আটক করে। দীর্ঘদিন ধরে সাকিব ও তার সহযোগী রেজাউল কর ফাঁকি দিয়ে অবৈধভাবে পিওআইপি ব্যবসা করে আসছিলো। র‌্যাব তার বাসায় অভিযান চালিয়ে ১টি ৩২ পোর্ট এর সীম বক্স , ৩১টি এন্টিনা, ১টি ১৬ পোর্ট এর সীম বক্স , ১টি রাউটার, ১৫০টি টেলিটক সিম, ৮০টি এয়ারটেল সিম ও ৬টি জিএসএম এন্টিনা উদ্ধার করা হয়।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলা তদন্তকারী কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, র‌্যাব-৭ লোহাগাড়া থানায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।বুধবার সকালে আটক সাকিবকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *