চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

রাঙ্গুনিয়ার ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার, করেননি বিএনপি’র কুতুব , হাছান মাহমুদকে সমর্থন ইসলামিক ফ্রন্ট প্রার্থীর

প্রকাশ: ২০১৮-১২-০৯ ২১:৫৯:২৩ || আপডেট: ২০১৮-১২-০৯ ২১:৫৯:২৩

আব্বাস হোসাইন আফতাব, প্রতিনিধি, রাঙ্গুনিয়া:

চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া, বোয়ালখালী আংশিক) আসনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে ৩ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। রোববার (৯ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তাদের কার্যালয়ে প্রার্থীতা প্রত্যাহারের আবেদন করেন তাঁরা। এর মধ্যে বিএনপির দুই জন ও ইসলামিক ফ্রন্টের একজন রয়েছেন। তাঁরা হলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু আহমেদ হাসনাত, উপজেলা বিএনপি’র একাংশের আহবায়ক শওকত আলী নূর। তবে উপজেলা বিএনপি’র অন্য অংশের সভাপতি অধ্যাপক কুতুব উদ্দিন বাহার মনোনয়ন প্রত্যাহার করেননি। কারাবন্দী থাকায় রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করে মনোনয়ন প্রত্যাহারে সময় লাগবে বলে জানান তাঁর স্বজনরা।

জানতে চাইলে কুতুব উদ্দিনের ভাগ্নে ও ছাত্রদল নেতা মোজাফ্ফর চৌধুরী বলেন, “ মামা কারাবন্দী রয়েছেন। তাঁর সাথে আজ রোববার (৯ ডিসেম্বর) কারাগারে দেখা করেছি। দলের সিদ্ধান্ত তিনি মেনে নিয়েছেন বলে আমাকে জানিয়েছেন।  কারাবন্দী থাকায় মনোনয়ন প্রত্যাহারে সময় লাগবে।”

এদিকে ইসলামিক ফ্রন্টের প্রার্থী আহমেদ রেজা আ.লীগের প্রার্থী হাছান মাহমুদকে সমর্থন করে প্রার্থীতা প্রত্যাহারের কথা স্বীকার করে মুঠোফোনে বলেন, “ আমরা মহাজোটের সাথে আছি। দলীয় সিদ্ধান্তে প্রার্থীতা প্রত্যাহার করার পর মহাজোটের প্রার্থী হাছান মাহমুদকে সমর্থন জানিয়েছি। ”

বিএনপি’র প্রার্থী আবু আহমেদ হাসনাত ও শওকত আলী নূর বলেন, “ ব্যক্তির চেয়ে দল বড়। দলের স্বার্থে আমরা প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছি। ধানের শীষ প্রতীক যিনি পেয়েছেন তাঁর পক্ষে কাজ করে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *