চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

এস. এম. রাশেদ চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশে এলজি,কার্তুজ ও ইয়াবাসহ গ্রেফতার ১

প্রকাশ: ২০১৯-০২-২৪ ২৩:০০:৩০ || আপডেট: ২০১৯-০২-২৪ ২৩:০০:৩০

চন্দনাইশ প্রতিনিধি : চন্দনাইশ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দেশীয় তৈরী ১টিএলজি,৩টি কার্তুজ,দা ও ছোড়া ২হাজার ৫০পিছ ইয়াবাসহ উপজেলার জাফরাবাদ এলাকার আইয়ুব আলীর পুত্র আবুল কালাম (৪৩) গ্রেফতার করেছে। পুলিশ জানায়, গত ২৩ ফেব্রæয়ারী রাতে বৈলতলী ইউপি এলাকায় অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অবৈধ অস্ত্রধারী আবুল কালামকে ২০৫০ পিচ ইয়াবা ট্যাবলেট, ০১টি দেশীয় তৈরী এলজি, ০৩ রাউন্ড কার্তুজ, দা ও ছোড়া উদ্ধার করা হয়। এই সংক্রান্তে মাদক ও অস্ত্র আইনে ০২টি পৃথক মামলা রুজু করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে চন্দনাইশ থানার মামলা নং-১৩(১১)১৮ইং, ধারা-১৯৯০সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(খ)/২৫, চন্দনাইশ থানার মামলা নং-২২(১)১৯, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ৩৬(১) এর টেবিলের ৯(ক)/২৫, চন্দনাইশ থানার মামলা নং-১৯(০৯)১৭ ইং, ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯অ/১৯(ভ)এর চার্জসীট ভূক্ত পলাতক আসামী, চন্দনাইশ থানার মামলা নং-২০(০৯)১৭ ইং, ধারা-১৯৯০সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(খ)/২৫ বিদ্যমান।

তাছাড়া সিআর মামলা নং-১৪৫/১৫(চন্দনাইশ থানা), ধারা-৩২৪ পেনাল কোড সংক্রান্তে ০৬(ছয়) মাসের সাজা প্রাপ্ত আসামী বলেও জানান পুলিশ। উল্লেখ্য উক্ত আসামীর স্ত্রী সুরমা বেগম(৩৫) ও ভাই মোঃ আবু তৈয়ব(৩৬)দ্বয় গ্রেফতার হয়ে জেলা হাজতে আছে বলেও পুলিশ সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *