চট্টগ্রাম, , শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯

মিজবাউল হক চকরিয়া অফিস

‘নৌকার প্রার্থীকে বিজয় না করে ঘরে ফিরবো না’ : কর্মী সভায়–জাফর আলম এমপি

প্রকাশ: ২০১৯-০৩-০২ ২৩:২১:২৬ || আপডেট: ২০১৯-০৩-০২ ২৩:২২:০০

চকরিয়া অফিস : চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম বিএ (অনার্স) এম এ বলেছেন- ‘নৌকার প্রার্থীকে বিজয় না করে আমি বাড়ি ফিরবো না’। দেরি না করে নৌকাকে বিজয় করতে সকল নেতাকর্মীকে মাঠে ঝাঁপিয়ে পড়ার আহবান জানিয়ে জাফর আলম আরও বলেন ‘ প্রকৃত দলপ্রেমিক কর্মীরা কখনো নৌকার ছাড়া কোথাও ভোট দিতে পারবে না। কাজও করতে পারবেনা। যারা অন্য প্রতীকের পক্ষে কাজ করবে, তারা দলের সাথে বেঈমানি করছে। দলের সাথে বেঈমানি করে কেউ পার পায়নি। উপজেলা পরিষদ নির্বাচনে যারা নৌকার বিপক্ষে অবস্থান নিয়েছে তারাও পার পাবে না। অবিলম্বে নৌকার পক্ষে কাজ করে বিজয় নিশ্চিত করতে সবাইকে আহবান জানান তিনি। ২ মার্চ বিকেল ৩টায় হারবাং, বরইতলী ও সন্ধ্যায় ৭টায় কৈয়ারবিলে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে নৌকা প্রতীক তথা গিয়াস উদ্দিন চৌধুরীর পক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে তিনি কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভায় যোগ দেন জাফর আলম ও নৌকার প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরী।

এদিন বিকাল ২টায় নৌকার প্রার্থী ভেন্ডিবাজার থেকে বিশাল গাড়ির বহর নিয়ে পৌরশহর, ছিকলঘাট হয়ে পহরচাদা, বরইতলী হয়ে হারবাং, আজিজনগর ইনানী রিসোর্টের বরইতলী ও হারবাং ইউনিয়নের কর্মী সভায় যোগ দেন। এরআগে তিনি সকাল দশটায় চকরিয়া সরকারি কলেজে বার্ষিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন। হারবাং ইনানী রিসোর্টের কনভেনশন হলরূম আয়োজিত হারবাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মিরানউদ্দিন মিরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিরাজউদ্দিন মিরাজের সঞ্চালিত উক্ত অনুষ্ঠানে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব গিয়াসউদ্দিন চৌধুরী বলেন-‘নৌকা মানে শেখ হাসিনা, নৌকা মানে আওয়ামীলীগ ও নৌকা মানে উন্নয়নের প্রতীক’। ‘নৌকাকে বিজয় করা মানে জননেত্রী শেখ হাসিনাকে বিজয় করা’। তিনি বলেন-‘ নির্বাচিত হলে মাননীয় সংসদের সাথে হাতে-হাত মিলিয়ে এলাকার উন্নয়ন করবো’। তিনি আরও বলেন-‘ নৌকা উন্নয়নের প্রতীক আর দলের নেতাকর্মীরা উন্নয়নের সহযোগি’।

‘নেতাকর্মীদের সহযোগি করেই কাজ করে যাবো’। সন্ধ্যা ৭টায় কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ ভবনে কৈয়ারবিলের সভাপতি ফিরোজ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান হানুর পরিচালনায় আরও বক্তব্য রাখেন- চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, মোক্তার আহমদ চৌধুরী, এমআর চৌধুরী, আবু মুছা, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, যুগ্ম সম্পাদক সুরাজপুর-মানিকপুর চেয়ারম্যান আজিমুল হক, উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আসলাম বাহার, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক আলমগীর হোছাইন, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালকুদার, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কচির, ভাইস চেয়ারম্যান প্রার্থী ছৈয়দ আলম কমিশনার, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাফিয়া খাতুন শম্পা, ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো, ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু মুছা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আমিনুল করিম, আনন্দ দাশ, ছৈয়দ নুর মেম্বার, মাতামুহুরী থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাহাবউদ্দিন শাকিল, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, চকরিয়া উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কাউন্সিলর মুজিবুল হক, বরইতলীর সভাপতি মাষ্টার বেলাল উদ্দিন, সম্পাদক ডা: নুরুল আলম, যুবলীগ নেতা হেলাল উদ্দিন হেলালী, এনাম মেম্বার, মোজাহের মেম্বার, রুপম ধর মেম্বার, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাধারণ সম্পাদক আরহান মাহমুদ রুবেল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, মাহফুজ আহমদ, যুবলীগ নেতা কামরুল ইসলাম, পহরচাদা সাংগঠনিক ইউনিয়নের সভাপতি দিদার ইসলাম মেম্বার, ফাশিয়াখালীর সভাপতি সাহাব উদ্দিন মেম্বার, সম্পাদক নুরুল আবছার, আওয়ামীলীগ নেতা আবু জায়েদ, কাজল, জুয়েল, ছাত্রলীগ নেতা বাপ্পী, সুরাজপুর মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রুস্তম শাহরিয়ার, ছাত্রলীগ নেতা সাজ্জাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *