চট্টগ্রাম, , শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯

মিজবাউল হক চকরিয়া অফিস

গিয়াস উদ্দিনের পক্ষে ঐক্যের সুর নৌকার বিজয় চায় আ’লীগে

প্রকাশ: ২০১৯-০৩-০৪ ২২:৫৮:১১ || আপডেট: ২০১৯-০৩-০৪ ২২:৫৮:১১

চকরিয়া অফিস : চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীকে দলীয় মনোনয়ন দেয়ার পর পাল্টে গেছে রাজনৈতিক হিসাব নিকাশ। নৌকার প্রার্থীকে বিজয় করতে মরিয়া হয়ে উঠেছে নেতাকর্মীরা। দলীয় মনোনয়ন চূড়ান্ত হওয়ার আগে নৌকা প্রতীকের একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকলেও এখন সবাই একট্টা। গিয়াস উদ্দিন চৌধুরীর পক্ষে তৃনমূলে ঐক্যের সুর উঠেছে সাথে বর্তমান সাংসদ আলহাজ্ব জাফর আলম এমএ ও হাসিমূখে সমর্থন করেছেন। ৪ মার্চ দিনভর তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়ন গণসংযোগ ও মতবিনিসভা করেন। উপজেলা নির্বাচনকে সামনে রেখে নৌকার বিজয়কে ধরে রাখতে আ’লীগ একাট্টা হয়ে ওয়ার্ড থেকে ইউনিয়ন থেকে উপজেলা পর্যায়ে বিশেষ কর্মী সভা ডেকে সকলকে নির্দেশনা দিয়েছেন স্থানীয় সাংসদ জাফর আলম।

তিনি নৌকার বিজয় ছাড়া কাউকে ঘরে না ফেরার ঘোষণা দেন। নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করার আহব্বান জানান তিনি। মান অভিমান ভুলে ব্যক্তি নয় নৌকা প্রতীককে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেছেন বর্ধিত সভায় গুলোতে উপস্থিত নেতাকর্মীরা। তৃণমূলের হৃদয়ে স্থান করে নেয়া গিয়াস উদ্দিন চৌধুরীকে নৌকা প্রতীকে বিজয় করাতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে উপজেলা, মাতামুহুরী ও পৌরসভা আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। দীর্ঘ ২৫ বছর ধরে বৃহত্তর চকরিয়া উপজেলা আওয়ামীলীগের হাল ধরে রেখে দলের মধ্যে গ্রহণযোগ্য সৃষ্টি করেছেন এই নেতা। সর্বমহলে একজন ‘পরিচ্ছন্ন’ ও ‘সজ্জন’ রাজনীতিবিদ হিসেবে পরিচিত গিয়াস উদ্দিন চৌধুরী। ক্ষমতার অপব্যবহারকারীদের বিরুদ্ধে সব সময় তিনি সোচ্চার কন্ঠস্বর।

এদিকে নৌকার প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরী সকাল থেকে হারবাং, চিরিঙ্গা, বদরখালী ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেছেন। তিনি পাড়া মহল্লায় গণসংযোগ শেষে মতবিনিময় সভাও করেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরেন। উন্নয়ন ও সমৃদ্ধির উপজেলা গঠনের জন্য নৌকার জন্য ভোট চান। সেখানে শতশত নেতাকর্মী নৌকার পক্ষে বিভিন্ন শ্লোগন দেন। পরে তিনি নিজ বাড়িতে পৌরসভা আওয়ামীলীগ ও ৯টি ওয়ার্ডের সভাপতি-সম্পাদকের বৈঠক করেন।

বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগ নেতা শফিকুল কাদের শফি, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, মোক্তার আহমদ চৌধুরী, এমআর চৌধুরী, আবু মুছা, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, যুগ্ম সম্পাদক সুরাজপুর-মানিকপুর চেয়ারম্যান আজিমুল হক, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক আলমগীর হোছাইন, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালকুদার, উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আসলাম বাহার, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবছার উদ্দিন মাহমুদ, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন মিরাজ, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, ভাইস চেয়ারম্যান প্রার্থী ছৈয়দ আলম কমিশনার, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাফিয়া খাতুন শম্পা, ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো, ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু মুছা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আমিনুল করিম, ডা: মীর আহমদ, বন ও পরিবেশ সম্পাদক সাহাব উদ্দিন, ছৈয়দ নুর মেম্বার, জয়নাল আবেদীন মেম্বার, চিরিঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান কেমএম ছালাহ উদ্দিন, সভাপতি আবদুল কাইয়ুম, আহমদ কবির, আনন্দ দাশ, রেজাউল করিম মেম্বার, আবুল কাসেম মেম্বার, চৌধুরী জামাল উদ্দিন, জাফর আলম সিআইপি, বদরখালীর চেয়ারম্যান খাইরুল বশর, বদরখালীর সভাপতি নুরে হোছাইন আরিফ, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা মাহাবুর রহমান, জয়নাল আবেদীন মেম্বার, বাহাদুর আলম, বেলাল আজাদ, শফিউল ইসলাম, রেজু মাষ্টার, শফি, যুবলীগ সভাপতি এডভোকেট শিবলী, যুবলীগ নেতা মিঠুন, তারেক মেম্বার, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কচির, ডুলাহাজারার সভাপতি জামাল হোছাইন, সাধারণ সম্পাদক সাইফুল এহেসান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মনছুর আলম, চকরিয়া উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কাউন্সিলর মুজিবুল হক, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাধারণ সম্পাদক আরহান মাহমুদ রুবেল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, মাহফুজ আহমদ, কাকারার সম্পাদক নাজেম উদ্দিন, নুরুল আবছার, ওহিদুর রহমান, শওকত ওসমান মেম্বার, আবদুল কাদের মেম্বার, যুবলীগ সভাপতি সাইকুল ইসলাম, সোলেমান মেম্বার, যুবলীগ নেতা কামরুল ইসলাম, ফাশিয়াখালীর সভাপতি সাহাব উদ্দিন মেম্বার, সম্পাদক নুরুল আবছার, জাফর আলম সিআইপি, আওয়ামীলীগ নেতা আবু জায়েদ, কাজল, জুয়েল, ছাত্রলীগ নেতা বাপ্পী, সুরাজপুর মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রুস্তম শাহরিয়ার, ছাত্রলীগ নেতা সাজ্জাদ, সাবেক ছাত্রলীগ নেতা কলি, আনাছ, বাপ্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *