চট্টগ্রাম, , শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

কাইছার হামিদ

সামাজিক নিরাপত্তা, ন্যায় বিচার প্রতিষ্টা ও উন্নয়নের জন্য আমাকে সমর্থন দিন: বাবুল

প্রকাশ: ২০১৯-০৩-০৪ ১৪:৩৪:৪৫ || আপডেট: ২০১৯-০৩-০৪ ১৪:৪৪:৪৭

কাইছার হামিদ:  আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল হক চৌধুরী বাবুল বলেছেন, আমি দীর্ঘ ৩৫ বছর ধরে লোহাগাড়াবাসীর খেদমত করেছি। আজ জীবনের শেষান্তে এসে আপনাদের সেবা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, সামাজিক নিরাপত্তা, ন্যায় বিচার প্রতিষ্টার জন্য আমাকে সমর্থন দিন।

তিনি আরো বলেছেন, মীর জাফর, ঘসেটি বেগমের কারণে নবাব সিরাজদৌলাহর পরাজয় হয়। ব্রিটিশরা দু’শ বছর এ দেশকে শোষন করেছে। তেমনি একটি ভূলের কারণে আমরা পরাজিত হলে লোহাগাড়ায় আবারো কালো থাবার ছায়ায় দু:শাসন শুরু হবে। একটি সময় লোহাগাড়ায় দু:শাসন চলছিল। চাঁদাবাজ, দখলবাজ ও অত্যাচারী গোষ্ঠীর হাতে জিম্মী ছিল লোহাগাড়াবাসী। আমি আপনাদের সাথে নিয়ে সেই গোষ্ঠীকে পতন করেছি। ওই গোষ্ঠী আবার মাথাছাড়া দিয়ে উঠলে দু:শাসনের রাজত্ব হবে।

গতকাল চেয়ারম্যান বাড়ীতে প্রতিবেশীদের নিয়ে উঠান বৈঠক উপরোক্ত কথা বলেন তিনি। বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবুল হাশেম বাদশার সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এইচ এম গণি সম্রাট, চুনতি ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী, পুটিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম, আলহাজ্ব আইয়ুব মেম্বার, ব্যবসায়ী আবু তাহের, নুরুল ইসলাম, নুরুল আমিন শাহ আলম, শিল্পপতি শাহাব উদ্দিন চৌধুরী, অনির্বাণ পরিবারের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী প্রমুখ।

এ ছাড়াও যুবনেতা জাহাঙ্গীর আলম চৌধুরী, যুবনেতা এম.নুরুল আলম, ব্যবসায়ী সাইফুল, আনোয়ারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *