চট্টগ্রাম, , রোববার, ৮ ডিসেম্বর ২০১৯

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে সড়ক দূর্ঘটনায় এক কিশোরীর মর্মান্তিক মৃত্যু, আহত -৪

প্রকাশ: ২০১৯-০৩-০৬ ২৩:০৩:১১ || আপডেট: ২০১৯-০৩-০৬ ২৩:০৩:১১

 প্রদীপ শীল, রাউজান: চট্টগ্রাম-কাপ্তাই সড়কে পিকাআপ-আটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে শাহেদা আক্তার (১০)নামে এক কিশোরী নিহত হয়েছে। এই ঘটনায় আরো চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা বর্তমানে চমেক মেডিক্যাল ও রাউজানের পথেরহাটস্থ পাইওনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বুধবার (৬ মার্চ) বিকাল তিনটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজান উপজেলার উত্তর দেওয়ানপুর বাসন্তী মন্দির গেইট সংলগ্ন স্থানে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহত শাহেদা আক্তার রাঙ্গুনিয়া উপজেলার পৌরসভার ১নং ওয়ার্ডের মধ্যম নোয়াগাঁও গ্রামের দুল্লব বাড়ীর নাছিম উদ্দিনের কন্যা। আহতরা হলেন একই পরিবারের মৃত কামাল পাশার স্ত্রী আছিয়া বেগম (৬০), কন্যা ফাতেমা আক্তার(৩০), পুত্র নাঈম উদ্দিন (৩৫) এবং অটোরিকশা চালক।

জানা যায়, নাঈম উদ্দিন রাউজান উপজেলার বাগোয়ানের মাওলানা হাছানের বাড়ীর এক আত্মীয় বাড়ি হতে রাঙ্গুনিয়ার নোয়াগাঁও গ্রামে যাওয়ার পথে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের উত্তর দেওয়ানপুর বাসন্তী মন্দির গেইট সংলগ্ন স্থানে পৌছালে পূর্বদিক হতে নগরমূখী দ্রুতগামী পিকআপের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় কিশোরী শাহেদা আক্তার। আহতদের স্থানীয় জনতারা উদ্ধার করে পথেরহাটস্থ পাইওনিয়ার হাসপাতালে প্রেরণ করেন। সেখানে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাদের চমেকে প্রেরণ করা হয়। চুয়েট ফাঁড়ির ইনচার্জ এস. আই ইন্তাজ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমার পিকআপ( চট্টমেট্রো-ন -১১-৬৮১৭) ও অটোরিকশাটি (চট্টগ্রাম -থ-১১-০৭১৪) উদ্ধার করে নিজেদের হেফাজতে নিয়ে আসি। নিহত কিশোরীর পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আহতরা বর্তমানে চমেকে চিকিৎসাধীন রয়েছে। এরপূর্বে সকালে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের উপজেলার উরকিরচর মিয়ারঘাটা সংলগ্ন ডোবায় শিক্ষার্থীবাহী সাউথ মাদার্শা মডেল স্কুলের দ্রুতগামী একটি হাইচ নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। স্থানীয়রা দ্রুত উদ্ধার কাজে নেমে পড়ায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান নোয়াপাড়া ফাঁড়ির ইনচার্জ এস.আই শেখ জাবেদ মিয়া। এদিকে সংস্কারকৃত চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বেপরোয়া ভাবে দ্রুতগতি গাড়ি চলাচলের কারণে নিয়মিত দূর্ঘটনা ঘটছে বলে জানান ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় সেচ্ছাসেবকলীগ নেতা সেকান্দর বাদশা। তিনি আরো জানান, স্থানীয় দাবী গুরুত্বপূর্ণ স্থানে গতি নিয়ন্ত্রক বাঁধ তৈরি করা হউক। এতে করে দূর্ঘটনা রোধ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *