চট্টগ্রাম, , শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

বেলাল আহমদ বিশেষ প্রতিনিধি

লামা উপজেলা নির্বাচন হতে সরে দাঁড়ালেন জাতীয় পাটি সমর্থিত প্রার্থী সেতারা আহামদ

প্রকাশ: ২০১৯-০৩-০৯ ০০:২৭:২২ || আপডেট: ২০১৯-০৩-০৯ ০০:২৭:২২

বেলাল আহমদ,লামা (বান্দরবান)প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলা হতে আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পাটি সমর্থিত লাঙ্গল প্রতীকের প্রার্থী সেতারা আহামদ ব্যক্তিগত কারণ দেখিয়ে নির্বাচন হতে সরে দাঁড়িয়েছেন। শুক্রবার (০৮ মার্চ) রাত ৮টায় তার লামা পৌরসভার লাইনঝিরিস্থ বাসভবনে এক সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে তিনি এই সিদ্ধান্ত জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, “আমি সেতারা আহামদ, আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন/ ২০১৯ইং এর লামা উপজেলা হতে জাতীয়পার্টি (জাপা) সমর্থিত লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী। আমি আমার ব্যক্তিগত কারণে উপজেলা নির্বাচন হতে সরে যাচ্ছি এবং নির্বাচন না করার ইচ্ছা পোষণ করছি। এই পর্যন্ত নির্বাচন করতে গিয়ে আমি লামাবাসি ও আমার দলের লোকজনের যে সহায়তা ও সমর্থন পেয়েছি তাতে আমি অত্যান্ত আনন্দিত। আমি সবার দোয়া কামনা করছি”।

এসময় তার সাথে তার স্বামী ও হাই কোর্টের সিনিয়র আইনজীবি এ্যাডভোকেট মুকবুল আহামদ উপস্থিত ছিলেন। সম্মেলনে উপস্থিত ছিলেন, লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শি বড়ুয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. তৈয়ব আলী, সাংবাদিক মুহাম্মদ কামালুদ্দিন, তানফিজুর রহমান, নবীর উদ্দিন, এসকে খগেশপ্রতি চন্দ্র খোকন, নুরুল করিম আরমান, এম. বশিরুল ইসলাম, মংছিংপ্রু মার্মা, নূর মোহাম্মদ মিন্টু, বেলাল আহমদ, আনোয়ার হোসেন, মো. জাহেদ। প্রসঙ্গত, লামা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৫জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।

তার মধ্যে গত ২ মার্চ২জন প্রার্থী মো. আবু তাহের ও রফিক উদ্দিন চৌধুরী প্রত্যাহার করেন। বাকী ৩ জনের মধ্যে আজ সেতারা আহামদ নির্বাচন হতে সরে দাঁড়ানোর কারণে মাঠে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী মোস্তফা জামাল ও স্বতন্ত্র প্রার্থী মো. আলমগীর রয়েছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মো. জাহেদ উদ্দিন, দিদারুল ইসলাম ও নুরুচ্ছফা লেবু নির্বাচন করছেন। অপরদিকে বিনা প্রতিদ্বন্দীতায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিলকী রানী দাশ নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *