চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

বাইশারী ইউপি চেয়ারম্যান আলম কোম্পানি সংবর্ধিত

প্রকাশ: ২০১৯-০৩-০৯ ২৩:০০:৪৩ || আপডেট: ২০১৯-০৩-০৯ ২৩:০০:৪৩

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ ০৯মার্চ ২০১৯ইং। বান্দরবানের নাক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি সংবর্ধিত হয়েছেন। গত (২৪ ফেব্রুয়ারী) বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কতৃক আয়োজিত অনুষ্ঠানে মোঃ আলম কে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত ও স্বর্ণপদক পাওয়ায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পরিচালিত টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের পক্ষ হইতে এক বিশাল সংবর্ধনার মাধ্যমে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। প্রকল্প সহকারী কর্মকর্তা সুশীল চাকমার পরিচালনায় শনিবার (৯মার্চ) সকাল ১০টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ হল রুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা প্রকল্প ব্যবস্থাপক ওয়াছিল মোঃ রায়হান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) এ,কে,এম হাবিবুল ইসলাম। বক্তব্য রাখেন সংবর্ধিত ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি। তিনি বলেন, শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণ পদকের মালিক আমি নই। এই পদকের মালিক আপনারা বাইশারীর আপামর জনসাধারন। তিনি সংবর্ধনা আয়োজনকারীদের কে পরিষদের পক্ষ থেকে আন্তরিক মোবারকবাদ ও শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ কামাল হোছাইন, প্যানেল চেয়ারম্যান সাবেকুন্নাহার, প্রেসক্লাব সহ-সভাপতি আবদুল হামিদ, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মোঃ আবদুর রশিদ, মাঠ সংগঠক নিগার সুলতানা, পাড়াকর্মী জন্নাতুল রাজিয়া (রাজু) প্রমুখ। এছাড়াও বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য নুরুল আজিম, সদস্য সেলিনা আক্তার (বেবি) মাঠ সংগঠক অংমাচিং চাক, মনোয়ারা বেগম, ধুংছ্ইা মার্মা, রোমানা আক্তার, প্রমুখ।

অপরদিকে একই অনুষ্ঠানে আরো ৫ জন ব্যক্তিকে ভাল কাজের স্বীকৃতি স্বরুপ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। তারা হলেন আইনশৃক্সখলার উন্নতির জন্য বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি এ,কে,এম হাবিবুল ইসলাম, দৈনিক সাঙ্গু পত্রিকার পক্ষ থেকে আজীবন সম্মাননা পাওয়ায় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পরিচালিত টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পে বিশেষ অবদানের জন্য নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মোঃ আবদুর রশিদ, পাড়া কেন্দ্র পরিচালনায় বিশেষ অবদানের জন্য মাঠ সংগঠক নিগার সুলতানা, শ্রেষ্ঠ পাড়াকর্মী হিসেবে মনোয়ারা বেগমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *