চট্টগ্রাম, , বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

দক্ষিন ফটিকছড়িতে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক জাহেদ কুরাইশীর তালা প্রতীকের ব্যাপক প্রচারনা

প্রকাশ: ২০১৯-০৩-১০ ১৯:৩৯:৩৮ || আপডেট: ২০১৯-০৩-১০ ১৯:৩৯:৩৮

রফিকুল আলম : আসন্ন ১৮মার্চ ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ফটিকছড়ি প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি সাংবাদিক সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশীর তালা প্রতীকের সমর্থনে দক্ষিন ফটিকছড়িতে ব্যাপক প্রচারণায় সচেতন জনগনের অকুন্ঠ সমর্থন ও আগ্রহ দেখা মিলেছে। রববিার ১০ মার্চ সকাল থেকে বেলাব্যাপী গনসংযোগে সাংবাদিক জাহেদুল্লাহ কুরাইশী জনতার উদ্দেশ্যে বলেন, ফটিকছড়িতে বারবার জনপ্রতিনিধির পরিবর্তন হলেও অবহেলিত এই এলাকার কাঙ্খিত উন্নয়ন ও অবকাটামোগত পরিবর্তন হয়নি। কাঙ্খিত উন্নয়নের জন্য প্রয়োজন দলীয় সংকীর্ণতার উর্ধে জনবান্ধব একজন সত্যিকারের জনতিনিধির। তাই ফটিকছড়ির সুশীল শ্রেণী, সাংবাদিক ও বুদ্ধিজীবিদের পরামর্শ ও সমর্থন নিয়ে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছি।

এসময় তিনি ১৮মার্চ তার প্রতিক তালা মার্কায় জনগনের দোয়া ও রায় চেয়ে দক্ষিন ফটিকছড়ির নানুপুর, আমতলী, খিরাম, ধর্মপুর, কিপাইতনগর,শান্তিরহাট বখতপুর এলাকাসমূহে ব্যাপক গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন ফটিকছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাউন্সিলর মোহাম্মদ রফিকুল আলম, পাঠাগার সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দীন, নির্বাহি সদস্য কামাল উদ্দীন চৌধুরী, অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম ওমর ফারুক আজাদ, যুবনেতা শাহরিয়া চৌধুরী, মিরাজ, সুমন, আব্দুর রহমান, সাকিব, সেলিম, মামুন, তাসিব, তৌহিদ, হাসান প্রমুখ। এদিকে এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হলেও ব্যাপক আলোচনা ও সম্ভাবনার শীর্ষে সাংবাদিক জাহেদুল্লাহ কুরাইশীর নাম দল নিরপেক্ষ ও পরিবর্তন প্রত্যাশী জনতার মুখে মুখে উচ্চারিত হচ্ছে। সাংবাদিক ও সুশীল সমাজের পর্যবেক্ষণে নানা কারণে ভাইস চেয়ারম্যান হিসেবে জাহেদুল্লাহ কুরাইশীর জয়ের সম্ভাবনার কথা আলোচনায় আসতে দেখা দিয়েছে। পর্যবেক্ষকদের মতে দক্ষিন ফটিকছড়ি সাতটি ইউনিয়ন পরিষদসহ একটি পৌর এলাকায় এক প্রার্থী কুরাইশী।

অন্য দিকে উত্তর ফটিকছড়িতে রয়েছে ২ জন ও ফটিকছড়ি পৌর সদরে রয়েছে ২ জন প্রার্থী। নির্বাচনে জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদী এমন প্রশ্নের উত্তরে কুরাইশী বলেন, আলহামদুলিল্লাহ যেদিকে যাচ্ছি জনগনের অকুন্ঠ সমর্থন ও দোয়া পাচ্ছি। সাংবাদিক, শিক্ষক, সমাজসেবক ও ছাত্রসমাজসহ সর্বস্তরের জনসাধারণ আমার নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতাকে সাধুবাদ জানিয়ে সর্বাত্মক সমর্থন ও রায়ের আশ্বাস দিয়ে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *