চট্টগ্রাম, , শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

মক্কায় সাবেক এমপি শাহজাহান চৌধুরী সাথে লোহাগাড়া প্রবাসী সমিতির মতবিনিময়

প্রকাশ: ২০১৯-০৩-১২ ২২:০১:২৭ || আপডেট: ২০১৯-০৩-১২ ২২:০১:২৭

খলিল চৌধুরী, সৌদিআরব: মক্কায় পবিত্র ওমরাহ হজ্ব পালনে আসা চট্টগ্রাম-১৫, আসন থেকে দু’বারের নির্বাচিত সাবেক এমপি ও জাতীয় সংসদের প্যানেল স্পিকার আলহাজ্ব শাহজাহান চৌধুরী সাথে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব ফুলেল শুভেচ্ছা ও সংক্ষিপ্ত মতবিনিময় সখা অনুষ্ঠিত হয়। পবিত্র মক্কা নগরীর সকিয়া একটি হোটেলে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ- কুতুব উদ্দিনের সভাপতিত্বে সংগঠনের যুগ্ম-আহবায়ক তারেক আজিজ চৌধুরীর সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন সদস্য সচিব সাংবাদিক খলিল চৌধুরী। এ মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, লোহাগাড়া সাতকানিয়া আসনের সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, মনজুর আলম, আবু সুফিয়া চৌধুরী, আবুল কালাম আজাদ, মুরাদ চৌধুরী, ডাঃ আবদুল মান্নান, হাজ্বী আবদুল আজিজ, কফিল উদ্দিন চৌধুরী, মুফিজুর রহমান, হেলাল উদ্দিন হেলাল খান, মুহাম্মদ হাবিবুর রহমান। বক্তব্য রাখেন, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব সিনিয়র যুগ্ম-আহবায়ক এনামুল হক এনাম, যুগ্ম-আহবায়ক লোকমান হাকিম, যুগ্ম-আহবায়ক তারেক আজিজ চৌধুরী, যুগ্ম-আহবায়ক শেখ আবদুল আজিজ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফয়েজ আহমদ চৌধুরী, মোঃ- নুরুল আমিন, হাফেজ মুহাম্মদ এনামুল হক, আবদুস ছবুর, মোজাম্মল হক, রিদোয়ানুল হক আজিজ, জিয়া উদ্দিন চৌধুরী, আসাদ সিকদার, ফরহাদ রেজা, সেলিম উদ্দিন, কাইছার হামিদ, শহিদুল ইসলাম, মোঃ- আবদুল মান্নান ও আরফাত হোসেন প্রমুখ।

মতবিনিময় সভা শেষে ৭-মার্চ নিহত সকল শহীদ, প্রবাসে বিভিন্ন কারণে রেমিটেন্স যুক্তে মৃত্যু বরণকারী প্রবাসী ও সাম্প্রতিক লোহাগাড়ার সাবেক ছাত্রনেতা আবু খালেক চৌধুরীর মৃত্যুততে শোক-প্রকাশ করে এবং লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরবের আজ ও আগামীর কল্যাণে দোয়া ও মোনাজাত করেন, প্রধান অতিথি সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *