চট্টগ্রাম, , শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করতে হবে -জেলা রেজিস্ট্রার

প্রকাশ: ২০১৯-০৩-১২ ২২:১৯:২৮ || আপডেট: ২০১৯-০৩-১২ ২২:১৯:২৮

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : চট্টগ্রাম জেলা রেজিস্ট্রার কার্যালয়ের প্রধান সহকারী সালাহউদ্দীন মাহমুদ এবং নবাগত প্রধান সহকারী বাবু সুমন চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। চট্টগ্রাম জেলা রেজিস্ট্রার কার্যালয়ের প্রধান সহকারী সালাহউদ্দীন মাহমুদ এর বদলীজনিত কারণে বিদায় এবং নবাগত প্রধান সহকারী বাবু সুমন চৌধুরীর শুভাগমন উপলক্ষে সংবর্ধনা গতকাল সোমবার রেজিষ্ট্রেশন কমপ্লেক্স এ সাব রেজিস্ট্রার জেড.এম ইমরান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা রেজিস্ট্রার মোস্তাফিজ আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলায় কর্মরত সাব রেজিস্ট্রারবৃন্দ যথাক্রমে শরীফ তোরাব হোসেন, সালাহ উদ্দিন আহমেদ, আবু তালেব, আজহার আলী খান, রফিকুল ইসলাম। নকল নবীশ সমিতি চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দীন এর পরিচালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের বক্তব্য বক্তব্য রাখেন বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়িজ এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এরাদূল হক ভুট্টো, সহ-সভাপতি মাহাবুল হক বাহার, যুগ্ম সম্পাদক অঞ্জনা সেন, নকল নবীশ সমিতির সভাপতি প্রশান্ত কুমার সরকার, সাধারণ সম্পাদক জামাল উদ্দীন, মোহাম্মদ হোসাইন, মোহাম্মদ শাহদাত হোসেন, মোহাম্মদ বেলাল উদ্দিন, রিপন বিশ্বাস প্রমুখ।

এতে প্রধান অতিথি বলেন, স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সরকারের নির্দেশনা ও মোতাবেক সকলকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন, কোনো অবস্থাতেই কোনো ধরণের দায়িত্বে অবহেলা সহ্য করা হবে না। তিনি সবাইকে নীতিমালা অনুসরণ করে রেজিস্ট্রেশন কার্যক্রম পরিচালনা করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *