চট্টগ্রাম, , বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

উত্তর ফটিকছড়িতে আনারসের গণজোয়ার

প্রকাশ: ২০১৯-০৩-১৩ ২০:৪৩:৪৩ || আপডেট: ২০১৯-০৩-১৩ ২০:৪৩:৪৩

রফিকুল আলম : ফটিকছড়ির উত্তরের নারায়নহাট, দাঁতমারা ও বাগানবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেছেন ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব। গত ১২ মার্চ সকাল থেকে দিনভর উক্ত তিন ইউনিয়নে আনারস প্রতীকে ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ করেন।

এ সময় কর্মী, সমর্থক ও সাধারণের উপস্থিতিতে গণসংযোগ গণজোয়ারে পরিণত হয়। প্রচারণার একপর্যায়ে বাগানবাজারে পথসভায় বক্তব্য রাখেন, প্রার্থী হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব। এ সময় তিনি বলেন, ‘বাগাবাজারসহ পুরো ফটিকছড়িতে আওয়ামীলীগের পতাকা উড়াতে আমরা দিন-রাত পরিশ্রম করেছি। এই এলাকার কৃতি সন্তানদের নিয়ে আমরা আমাদের জীবন বাজি রেখে আওয়ামীলীগ আজকের অবস্থানে নিয়ে যেতে কাজ করেছি। দেহের শেষ রক্ত বিন্দু থাকা পর্যন্ত দলের মান অক্ষুন্ন রাখতে আমি কাজ করে যাবো। নিশ্চই এই এলাকার মানুষ আমার ত্যাগ, তিতিক্ষাকে মূল্যায়ন করবেন।

এ সময় তিনি, ভোটারদেও কেন্দ্রে গিয়ে নির্বিঘেœ ভোট দিয়ে আনারসের বিজয় নিশ্চিত করার আহবান জানান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগানবাজার ইউ.পি’ চেয়ারম্যান রুস্তম আলী, দাঁতমারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুল হক মজুমদার, আ’ামীলীগ নেতা আহমদুর রহমান, মুক্তিযোদ্ধা খায়রুল বশর, বাগানবাজার আওয়ামীলীগ নেতা সাজু, সাবেক ছাত্রনেতা আব্দুল কুদ্দসসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের শত শত নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *