চট্টগ্রাম, , শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

উপজেলা নির্বাচন: লোহাগাড়ায় আওয়ামী লীগ প্রার্থীর প্রচারণা তুঙ্গে

প্রকাশ: ২০১৯-০৩-১৩ ১৮:০৫:৪৩ || আপডেট: ২০১৯-০৩-১৩ ১৮:১৮:২৯

আলাউদ্দিন,  বীর কন্ঠ:

আসন্ন লোহাগাড়া  উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোরশেদ আলম চৌধুরী নেতাকর্মী নিয়ে উপজেলার পদুয়া ও চরম্বার বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন। গণসংযোগে অংশ নেয় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ, কৃষকলীগ,সহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

আজ ১৩ মার্চ ( বুধবার)  উপজেলার পদুয়া ও চরম্বার বিভিন্ন এলাকায় নৌকা মার্কায় ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে লিফলেট বিতরনের মধ্যদিয়ে গনসংযোগ করতে দেখা গেছে।

এ ব্যাপারে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোরশেদ আলম চৌধুরী বলেন, আমি গত ৬ বছর যাবত লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি পদে থেকে লোহাগাড়াবাসীর কল্যানে নিরেপক্ষ ভাবে  কাজ করে যাচ্ছি , আগামীতেও সততার সাথে লোহাগাড়াবাসীর জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ। এসময় উপস্থিত ছিলেন পদুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক,লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জান মুহাম্মদ সিকদার,পদুয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবছার আহামদ লোহাগাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুচ্ছফা চৌধুরী,উপজেলা  আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান  মুজিব,কার্যনির্বাহী সদস্য মামুন অর রশিদ চৌধুরী, মুক্তিযোদ্ধা আবদুল হামিদ,নুরুল হক ,পদুয়া ইউনিয়ন  আওয়ামীলীগ নেতা আবছার উদ্দিন,আকতার  কামাল পারভেজ প্রমুখ।

 

উল্লেখ্য, আগামী ২৪ মার্চ এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *