চট্টগ্রাম, , শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

শুক্রবার পটিয়ায় নুরুদ্দিন শাহ (র:) দাখিল মাদ্রাসার সালানা জলসা ও বার্ষিক ওরশ

প্রকাশ: ২০১৯-০৩-১৩ ২৩:৪৪:১২ || আপডেট: ২০১৯-০৩-১৩ ২৩:৪৪:১২

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : আগামী ১৫ মার্চ (শুক্রবার) পটিয়ার মেহের আটি হযরত নুরুদ্দিন শাহ (র:) দাখিল মাদ্রাসার ৩৬তম সালানা জলসা ও বার্ষিক ওরশ শরীফ মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পটিয়ার সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী। সভাপতিত্ব করবেন মাদ্রাসার অন্যতম প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব জামাল ছাত্তার মিয়া।

প্রধান বক্তা থাকবেন পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোজাফ্ফর আহমদ চৌধুরী, বিশেষ অতিথি থাকবেন অক্সিজেন কুলগাঁও শাহ আরজু ফ্লাওয়ার মিল চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ ইমরান, এয়াকুব গ্রুপ চেয়ারম্যান ও ম্যানেজিং ডাইরেক্টর এম. এয়াকুব আলী, কুসুমপুরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইব্রাহিম বাচ্চু, চট্টগ্রাম বি.জি.এ.পি.এম.ই.এ, মোহাম্মদী ডায়িং এন্ড প্রিন্টিং ইন্ডাস্ট্রি (প্রা:) লি: এর পরিচালক কে.এইচ. লতিফুর রহমান আজিম, মাদ্রাসার আজীবন দাতা ও তামাকুন্ডি লেইন বণিক সমিতি যুগ্ম সম্পাদক আলহাজ্ব মনছুর আলম চৌধুরী, প্রধান ওয়াজিন থাকবেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার মুহাদ্দিস আল্লামা আলহাজ্ব হাফেজ আশরাফুজ্জামান আল কাদেরী, বিশেষ ওয়াজিন কাটিরহাট মুফিদুল ইসলাম ফাজিল মাদ্রাসার প্রভাষক আল্লামা আবুল হাসান মোহাম্মদ ওমায়ের রেজভী।

এতে আরো দেশবরেণ্য ওলামা-মাখায়েখ ও গন্যমান্য ব্যক্তিবর্গের গুভাগমন ঘটবে। এতে সকলের উপস্থিতি কামনা করেছেন মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপারিন্টেন্ডেন্ট মাও: কাজী মুহাম্মদ আতিকুল্লাহ্, এন্তেজামিয়া কমিটি আহবায়ক ও মাদ্রাসার অন্যতম প্রতিষ্ঠাতা মাহমুদুল হক, এন্তেজামিয়া কমিটির সদস্য সচিব মো. নুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন তালুকদার ও আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী। এতে অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে বাদে ফজর খতমে কোরআন ও খতমে গাউছিয়া শরীফ, সকাল ৯ টায় অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের ক্বেরাত ও নাতে রাসূল (সা:) পরিবেশন, বিকাল ২ টায় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সৌজন্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও হেফ্জ সম্পন্নকারী ছাত্রদের ‘দস্তারে ফজিলত’ প্রদান, বাদে আছর এন্তেজামিয়া কমিটির পক্ষ থেকে হযরত নুরুদ্দিন শাহ্ (র:) এর মাজার শরীফে পুষ্পমাল্য অর্পণ, বাদে মাগরিব আমন্ত্রিত অতিথিবৃন্দের বক্তব্য, রাত ৯ টায় ওলামা-মাখায়েখগণের তকরীর, মিলাদ-কেয়াম, আখেরী মোনাজাত ও তবারুক বিতরণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *