চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

নারী সাংসদ বাসন্তী চাকমাকে অপসারণের দাবিতে মহালছড়িতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রকাশ: ২০১৯-০৩-১৬ ২২:৫১:৫৯ || আপডেট: ২০১৯-০৩-১৬ ২২:৫১:৫৯

খাগড়াছড়ি,প্রতিনিধি:  পার্বত্য চট্টগ্রামের জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের সাংসদ বাসন্তী চাকমার অপসারণ ও অবিলম্বে পার্বত্যবাসীর কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনার দাবিতে খাগড়াছড়ির মহালছড়িতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে সচেতন পার্বত্যবাসী ও পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদ মহালছড়ি উপজেলা শাখার ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মহালছড়ি উপজেলা শাখার সভাপতি মোঃ সাহাদাত হোসেনের সভাপতিত্বে এতে বক্তব্যে রাখেন, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিঃ আব্দুল মজিদ, পিবিসিপির জেলা সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন কায়েশ, উপজেলা সাধারণ সম্পাদক বেলাল প্রমুখ।

এসময়,বক্তারা গত ২৬ ফেব্র“য়ারি বাসন্তী চাকমা কর্তৃক মহান সংসদে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত বাঙ্গালি জনগোষ্ঠী ও বাংলাদেশ সেনাবাহিনীকে নিয়ে মিথ্যা ও বানোয়াট বক্তব্য সংসদের রেকর্ড থেকে মুছে ফেলা, অবিলম্বে পাহাড়বাসীর কাছে ক্ষমা প্রার্থনা ও তাকে সংসদ সদস্য পদ হতে অপসারণের দাবি জানান। পরে, মহালছড়ি উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাজারে এসে কুশপুত্তলিকা দাহ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *