চট্টগ্রাম, , রোববার, ১৮ আগস্ট ২০১৯

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

শেষ মুহুর্তে রুতানের পক্ষে প্রচারণায় জুয়েল চাকমা

প্রকাশ: ২০১৯-০৩-১৬ ২৩:০৪:৩৪ || আপডেট: ২০১৯-০৩-১৬ ২৩:০৪:৩৪

খাগড়াছড়ি,প্রতিনিধি : খাগড়াছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণার শেষ মুহুর্তে প্রার্থীদের নির্বাচনী শোডাউন। ভোটারদের কাছে নিজ নিজ প্রতিক নিয়ে প্রার্থী ও সমর্থকরা ভোট প্রার্থনায় এখন মূখোর জেলা শহর। প্রচারণার শেষ মুহুর্তে পছন্দের প্রার্থীদের পক্ষে ভোট চেয়ে প্রতিক নিয়ে মাঠে নেমেছে রাজনৈতিক নেতাকর্মী ও ক্রীড়া প্রেমীরা। শনিবার বিকেলে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুতান চৌধুরীর ‘তালা প্রতিকে’ ভোট চেয়ে শহরে প্রচারণায় নামেন,খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা। রুতানের জন্য ভোট চেয়ে জুয়েল চাকমা বলেন, রুতান ত্যাগী-যোগ্য নেতৃত্বের ক্রীড়াঙ্গনের সাহসী সৈনিক। রুতানের জন্য তালা মার্কায় আপনাদের একটি মূল্যবান ভোট চাই।

এসময় জুয়েল চাকমাকে কাছে টেনে নিয়ে ভোটাররাও রুতানকে ভোট দেয়ার প্রতিশ্র“তি দেন। এসময়, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য বৈইরি মিত্র চাকমা, অজিতাশ্ব খীসা, সুমন মল্লিক সাবেক ছাত্রনেতা জুয়েল চাকমা, মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার রুকন মিয়া ও মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউরি রহমানসহ প্রমুখ প্রচারণায় অংশ নেয়। “তালা প্রতিক” নিয়ে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদন্ধীতাকারি রুতান চৌধুরী খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হওয়ায় তাকে বিজয়ী করতে জেলা আ.লীগসহ অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার পক্ষে ভোট চেয়ে প্রচারণা করতে দেখা গেছে। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি সদরে আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থী মো: শানে আলম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহন হতে যাচ্ছে।

খাগড়াছড়ি সদরে এবার মোট ভোটার সংখ্যা ৮১,১৪৫ জন। সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে জয় কুমার চাকমা (বই), মো: আকতার হোসেন (চশমা), আবু হানিফ (টিয়া পাখি), রণিক ত্রিপুরা (টিউবওয়েল), রুতান চৌধুরী (তালা)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিউসা মগ (প্রজাপতি), বিউটি রানী ত্রিপুরা (পদ্ম ফুল) ও সালমা আহাম্মেদ মৌ (কলস) প্রতিক নিয়ে ভোট যুদ্ধে লড়াই করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *