চট্টগ্রাম, , শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

মক্কায় নিউজিল্যান্ডে মসজিদে নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা

প্রকাশ: ২০১৯-০৩-১৮ ২৩:৩৪:৫৬ || আপডেট: ২০১৯-০৩-১৮ ২৩:৩৪:৫৬

 খলিল চৌধুরী, সৌদিআরব: আন্জুমানে খোদ্দামুল মুসলেমীন সৌদি আরব মক্কা শরীফ শাখার উদ্যোগে নিউজিল্যান্ড মসজিদে শাহাদৎ প্রাপ্তদের স্মরনে আহতদের সুস্ততার জন্য দোয়া ও ওরসে খাজা গরীবে নেওয়াজ (রহঃ) ওরসে গাজী শেরেবাংলা (রহঃ) এর বার্ষিক ফাতেহা শরীফ উদযাপন উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা সংগঠনের সভাপতি আলহাজ্ব ছৈয়দ মুহাম্মদ আমান উল্লাহ আমান সমরকন্দির সভাপতিত্বে সাধারন সম্পাদক মুহাম্মদ আমগীর বীন হক্বের পরিচালনায় মক্কা নগরীর শারা মনছুরস্হ একটি হল রুমে অনুষ্টিত হয়।

এতে পবিত্র কোরান তেলাওয়াত ও নাতে মোস্তফা (দঃ) পরিবেশন করেন আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব খান ও মৌলানা মুহাম্মদ শাহজাহান। এ দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের যুগ্ন মহাসচীব জননেতা আলহাজ্ব স,উ,ম আব্দুস সামাদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ আব্দুর রহিম, পটিয়া উপজেলা ১৫ নং ছনহারা ইউনিউনের বিপ্লবী চেয়ারম্যান জননেতা জনাব মুহাম্মদ আব্দুর রশীদ দৌলতি, আন্জুমানে রজভীয়া নুরীয়া ট্রাস্টের যুগ্ন মহাসচীব জনাব কাজী মুহাম্মদ আবু ছালেহ (আঙ্গুর) আলহাজ্ব মুহাম্মদ মৌলানা মোহাম্মদ হোসাইন কাদেরী, আলহাজ্ব মুহাম্মদ মোজাহেরুল ইসলাম, আলহাজ্ব মৌলানা মুহাম্মদ নাসির উদ্দীন, আলহাজ্ব মুহাম্মদ রফিক, আলহাজ্ব মুহাম্মদ জানে আলম। আলহাজ্ব মুহাম্মদ শামসুল হুদা। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আলহাজ্ব মুহাম্মদ নিজাম উদ্দীন রাশেদ, আলহাজ্ব মৌলানা মুহাম্মদ শাহজাহান, আলহাজ্ব মুহাম্মদ মহিউদ্দীন বাবুল, আলহাজ্ব মুহাম্মদ খোরশেদ, আলহাজ্ব মুহাম্মদ ইমরান, আলহাজ্ব মুহাম্মদ ইসমাঈল, আলহাজ্ব মুহাম্মদ নুর আলী, আলহাজ্ব মুহাম্মদ মনছুর প্রমুখ।

বাংলাদেশ থেকে পবিত্র ওমরা পালনে আসা অতিথিবৃন্দ কে ফুলেল শুভেচ্ছায় বরন করে নেন আন্জুমানে খোদ্দামুল মুসলেমীন মক্কা শরীফ শাখার সকল নেতৃবৃন্দ। সর্বশেষ আলোচনা সভা মাহফিল মিলাদ কেয়াম ও বিশেষ মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *