চট্টগ্রাম, , শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে চেয়ারম্যান পদে শফিউল্লাহ ভাইস-চেয়ারম্যান মংলা ও শামিমা নির্বাচিত

প্রকাশ: ২০১৯-০৩-১৯ ০০:১১:৩৯ || আপডেট: ২০১৯-০৩-১৯ ০০:৫৮:৪৬

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ তাং”১৮-৩-১৯ ইংরেজি অবশেষে বিপুলভোটের ব্যবধানে বেসরকারীভাবে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বার্চিত হলেন আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের অধ্যাপক শফিউল্লাহ। ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন টিউবওয়েলের মংলা ওয়াই মার্মা ও প্রজাপতি মার্কায় শামিমা আক্তার গুন্নু। কঠোর নিরাপত্তার চাদঁরে ঢাকা কেন্দ্র গুলোতে গতকাল সোমবার উৎসব মূখর পরিবেশে ভোটাররা ভোট দেন সারাদিন। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টানাভোটের নির্বাচনে কোন রকম দূর্ঘটনা ছাড়াই এ নির্বাচন শেষ হয়। উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ জানান,সম্পুর্ণ সুষ্টভাবে উপজেলা নির্বাচন সম্পন্ন হয়।
তিনি আরো জানান, উপজেলায় ইউনিয়নের সংখ্যা ৫টি। আর ভোটারের সংখ্যা ৩৭ হাজার ৪৮৬টি। ভোটের কেন্দ্র ২৫টি,বুথ ১০২ টি । যথা সময়ে ভোট শুরু হয়। আর শেষ হয় যথাযথভাবে। তিনি বলেন, দূর্গম হলেও যথা সময়ে প্রিজাইডিং অফিসারগন ভোট গুনে উপজেলা সদরে এসে পৌঁছেন রাত ৮ টা নাগাদ। আর উপজেলা নির্বার্হী অফিসার সাদিয়া আফরিন কচি,থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেনকে সাথে নিয়ে তিনি বেসরকারীভাবে নির্বাচিত হওয়ার ঘোষনা দেন নির্বাচিতদের।
তিনি আরো জানান,নির্বাচনে বেসরকারীভাবে নির্বাচিত নৌকা প্রতীকের অধ্যাপক শফিউল্লাহ নির্বাচিত হন। তিনি ভোট পেয়েছেন,বার হাজার একশত ত্রিশ ভোট, ¯^তন্ত্রপ্রার্থী মোটর সাইকেল প্রতীকের আবু তাহের পেয়েছেন আট হাজার ছয়শত একুশ ভোট। প্রতিদ্ব›িদ্ব অপর দিকে দু’প্রার্থীর ভোটের ব্যবধান তিন হাজার পাঁচশত নয় ভোট। এছাড়া অপর দু’চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ফরিদ ও চু চো মং র্মামা উল্ল্যেখযোগ্য সংখ্যক ভোট কোন ভোট পায় নি। এছাড়া ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচিত হন মংলা ওয়াই র্মামা , ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদে নির্বাচিত হন শামিমা আক্তার। এদিকে এ নির্বাচনে নৌকা প্রতীকের অধ্যাপক শফিউল্লাহ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় উপজেলা জুড়ে আনন্দের বন্য ব্ইছে। মিষ্টি আর ফুলের মালায় একাকার হয়ে যায় পুরো নাইক্ষ্যংছড়ি।
আর নব নির্বাচিত চেয়ারম্যান শফিউল্লাহ এ প্রতিবেদককে জানান,তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সর্বপ্রথমে তিনি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানানোর পর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা,পার্বত্য বীর উশেসিং বীর বাহাদুর এবং জেলা আওয়ামী লীগ সভাপতি ক্যশহ্লা মার্মা সহ জেলা আওয়ামী লীগের প্রতিও কৃতজ্ঞতা জানান তিনি। পাশাপাশি ভোটারদের ধণ্যবাদ জানান তাকে বিপুল ভোটে নির্বাচিত করার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *