চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

পটিয়ায় উড়োজাহাজ প্রতীকের ব্যাপক গণসংযোগে আওয়ামী লীগ নেতৃবৃন্দ

প্রকাশ: ২০১৯-০৩-২১ ০০:২৫:৩৯ || আপডেট: ২০১৯-০৩-২১ ০০:২৫:৩৯

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : পটিয়া পৌরসদরে বিভিন্ন ওয়ার্ড ও ছবুর রোড, ষ্টেশন রোড, কলেজ রোড, বাসষ্টেশন, থানার মোড়, মুন্সেফ বাজার এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন উড়োজাহাজ প্রতীকের প্রার্থী দক্ষিণ জেলা অ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী এবং আ’লীগ নেতারা । তিনি গতকাল বুধবার এই গণসংযোগ করেন।

এসময় ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু, আশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম, জেলা আওয়ামীলীগ নেতা নাছির আহমদ, কাশিয়াইশ ইউনিয়নের সাবেক সভাপতি মিঠু মল্লিক, ইউপি সদস্য চন্দন কুমার দে, আ’লীগ নেতা সমীর চৌধুরী, মিঠুন চৌধুরী, সমীর চৌধুরী, রূপন দে, টপ, পংকজ, দে, গৌতম দে, ছাত্রলীগ নেতা রিটু নন্দী, ইমন দাশ,রামু দে, বিজন দে,পলাশ দে,উত্তম দে, প্রভাকর চৌধুরী, সুমন মহাজন।

গণসংযোগকালে আ’লীগ নেতারা বলেন, পটিয়া উপজেলা আ’লীগ ও তৃণমূল পর্যায়ে নেতাদের মতামতের ভিত্তিতে পটিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ডা: তিমির বরণ চৌধুরীকে মনোনীত করা হয়। দলীয় সিদ্ধান্ত মোতাবেক আগামী ২৪শে মার্চ নৌকা মার্কার পাশাপাশি উড়োজাহাজ প্রতীকে ডা: তিমির বরণ চৌধুরীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *