চট্টগ্রাম, , শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯

অধীর বড়ুয়া বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন, আ ‘লীগ মনোনীত ও সমর্থিত ৩ প্রার্থীর জয়জয়কার

প্রকাশ: ২০১৯-০৩-২৪ ২৩:১৩:১৯ || আপডেট: ২০১৯-০৩-২৪ ২৩:১৩:১৯

অধীর বড়ুয়া, বোয়ালখালীঃ ২৪ মার্চ অনুষ্টিত বোয়ালখালী উপজেলা পরিষদ নির্বাচনে ৭৭ টি ভোট কেন্দ্রের মধ্যে সিংহভাগ কেন্দ্রে ভোটারের তেমন উপস্থিতিতে পরিলক্ষিত না হলেও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। কোথাও অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি বলে জানান সংশ্লিষ্ট প্রশাসন। তবে ফলাফলে অা’লীগ মনোনীত ও সমর্থিত ৩ প্যানেল প্রার্থীর জয়জয়কার হয়েছে বলে জানা গেছে।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ নুরুল আলম (নৌকা) প্রাপ্ত ভোট ২৮০১৯। তার নিকটতম প্রতিদন্ধি স্বতস্ত্র প্রার্থী দক্ষিণ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন (আনারস) প্রাপ্ত ভোট ১৬১১১। ভাইস চেয়ারম্যান (পূরুষ)পদে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন অাওয়ামীলীগ সর্মথিত স্বতন্ত্র প্রার্থী এস এম সেলিম (উড়োজাহাজ) প্রাপ্ত ভোট ১৮০৯৮। প্রতিদন্ধি স্বতন্ত্র প্রার্থী মো. রিদওয়ানুল হক টিপু (চশমা)প্রাপ্তভোট ১৪৯৬৭। ভাইস চেয়ারম্যান ( মহিলা) পদে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন অাওয়ামীলীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী শামীম আরা বেগম (প্রজাপতি) প্রাপ্তভোট ২৬৫৬৫।

প্রতিদন্ধি স্বতন্ত প্রার্থী শাহিদা অাক্তার সেফু ( ফুটবল) প্রাপ্তভোট ১১৯৫৯। বোয়ালখালী উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদ ও ১ টি পৌরসভা এলাকার মোট ভোটার ১লক্ষ ৮০ হাজার ২৬৫জন। এর মধ্যে পুরুষ ৯৩ হাজার ৩২৯ জন ও মহিলা ৮৬ হাজার ৯৩৬জন ভোটার। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মো: একরামুল ছিদ্দিক জানান- বোয়ালখালীতে অবাধ, সুষ্ট ও স্বচ্চ নিবার্চন অনুষ্ঠিত হয়েছে। কোথাও অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *