চট্টগ্রাম, , শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

শফকত হোসাইন চাটগামী বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীর কাহারঘোনায় সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন

প্রকাশ: ২০১৯-০৩-২৬ ১৯:৩৫:০৬ || আপডেট: ২০১৯-০৩-২৬ ১৯:৩৬:০৫

 শফকত হোসাইন চাটগামী, বাঁশখালী : বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের কাহারঘোনা লকিয়া বাপের বাড়ী এলাকায় আজ (২৫ মার্চ) সোমবার বিকাল ৫টার দিকে সন্ত্রাসীদের গুলিতে সাহাব উদ্দীন (৩৫) নামে ১ যুবক নিহত হয়েছে। নিহত যুবক ওই এলাকার ফরিদ আহমদের পুত্র। পুলিশ ও হাসপাতাল সুত্র জানায়, স্থানীয় জালিয়াখালী বাজার থেকে মাছ কিনে বাড়ী ফেরার পথে পশ্চিম কাহারঘোনা এলাকায় নিজ বাড়ীর কাছাকাছি পৌঁছলে পুর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে।

গুলিতে সাহাব উদ্দীনের নাড়ি ভূড়ি বের হয়ে ঘটনাস্থলেই সে প্রাণ হারায়। স্থানীয়রা গুলিবিদ্ধ সাহাব উদ্দিনকে হাসপাতালে নিয়ে এলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। ইউপি সদস্য জামাল উদ্দীনের লোকজন পুর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া করা হয়েছে। বাঁশখালী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মুনিরা ইয়াছমিন জানান, হাসপাতালে আসার পুর্বেই সাহাব উদ্দীন প্রাণ হারিয়েছে। হাসপাতালে সরজমিনে গিয়ে দেখা যায়, নিহত যুবকের লাশের পাশে আহাজারিতে ভেঙ্গে পড়েছেন তার স্ত্রী ও আত্মীয় স্বজনরা। নিহত যুবকের স্ত্রী সাংবাদিকদের জানান, স্থানীয় ইউপি মেম্বার জামাল উদ্দিনের লোকজন পুর্ব শত্রুতার জের করে তার স্বামীকে গুলি করে হত্যা করেছে।

এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এদিকে নিহতের লাশ হাসপাতালে পরিদর্শনে আসেন বাঁশখালী থানার ওসি মোঃ কামাল হোসেন। তিনি জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত এজাহার দায়েরের পর অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *