চট্টগ্রাম, , শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে দুটি আদিবাসী বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশ: ২০১৯-০৩-২৬ ১৯:৩০:১১ || আপডেট: ২০১৯-০৩-২৬ ১৯:৩০:১১

মিরসরাই প্রতিনিধি : মিরসরাই উপজেলা পরিষদের উদ্যোগে আধিবাসী পাড়ার দুটি বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। রোববার (২৪ মার্চ) দুপুরে উপজেলার করেরহাট ইউনিয়ন সাইবেনীখিল রূপাইধন ত্রিপুরা প্রাথমিক বিদ্যালয় ও মিরসরাই সদর ইউনিয়নের মধ্য তালবাড়িয়া খোকন ত্রিপুরা প্রাথমিক বিদ্যালয়ে এসব উপকরণ বিতরণ করা হয়েছে।

দুটি বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরনের পূর্ব মুহুর্তে বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াছমিন আক্তার কাকলী, মিরসরাইয়ের উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, মিরসরাই শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়ন ফোরামের সভাপতি ডা. জামশেদ আলম, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, মিরসরাই শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও সাংবাদিক শারফুদ্দীন কাশ্মীর, সাংবাদিক মাঈন উদ্দিন, রূপাইধন ত্রিপুরা প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উষা ত্রিপুরা ও মধ্য তালবাড়িয়া খোকন ত্রিপুরা প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সুরেশত্রিপুরা। করেরহাট সাইবেনীখিল রূপাইধন ত্রিপুরা প্রাথমিক বিদ্যালয়ে ৭০ সেট ও মিরসরাই মধ্য তালবাড়িয়া খোকন ত্রিপুরা প্রাথমিক বিদ্যালয়ে ৪০ সেট শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

প্রতিটি সেট উপকরণে ছিলো একটি স্কুল বেগ, পানির বোতল, টিফিন বক্স, জ্যামিতি বক্স, খাতা, কলম ও পেন্সিল। উপকরণ পেয়ে শিক্ষার্থীরা বেশ খুশি হয়। ছবির ক্যাপসনঃমিরসরাইয়ের করেরহাট সাইবেনিখিল রূপাইধন প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রের হাতে শিক্ষা উপকরণ বিতরণ করছেন অতিতিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *