চট্টগ্রাম, , শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে প্রিয় নেতার জন্য এক ভক্তে উপহার!

প্রকাশ: ২০১৯-০৩-২৬ ১৯:৫৪:২৪ || আপডেট: ২০১৯-০৩-২৬ ১৯:৫৪:২৪

প্রদীপ শীল, রাউজানঃ আধুনিক রাউজানের স্বপ্নিল পুরুষ, উত্তর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপির প্রতি ভালবাসা স্বরূপ কলিকাতা থেকে নিয়ে আসা এক ভক্তের উপহার গ্রহন করেছেন। ২৫ মার্চ রাউজান উপজেলা পরিষদ মিলানায়তনে ক্ষুদ্র এই উপহার সাংসদ গ্রহন করায় আনন্দে আত্বহারা হয় ভক্ত অনিল দাশ গুপ্ত। জানা যায়, অনিল দাশ পৌর এলাকার রাউজান-রাঙ্গামাটি সড়কে স্থাপিত স্বাধীনতা স্তম্ভে প্রতিদিন বিনা মজুরীতে লাইটিং সন্ধ্যা জ্বালানো ও সকালে নিভানোর দায়িত্ব পালন করে। পাশাপশি স্বধীনতা স্তম্ভে চতুর পাশে রোপন করা ফুলের বাগান পরিচর্যা করেন।

এছাড়া মুন্সিরঘাটা বটতল এলাকায় সাংসদের দেয়া একটি ছোট পানের দোকান করেন তিনি। সাংসদকে ভক্ত অনিল বাবুর উপহার সম্পর্কে জানতে চাইলে অনিল দাশ জানান, গত মে মাসে চিকিৎসার জন্য কলিকাতায় যান তিনি। সেখানে একটি ঝাউ বাতির লাইট দোকানে শোভা পাচ্ছিল। এটার পছন্দ হয়। সিন্ধান্ত নিলাম আমার নেতার জন্য এই জিনিষটা নিবো। অনেক চেষ্টা করে দেশে নিয়ে এসেছি। তিনি জানান সাংসদ ফজলে করিম চৌধুরী আমাকে আশ্রয় দিয়েছে। এমন নেতা দেশে বিরল। সততা ও নিষ্ঠার সাথে রাউজানকে একটি উন্নত ও সমৃদ্ধ উপজেলায় পরিনত করেছে। রাউজানবাসী সাংসদের অবদান কৃতসঙ্কল্প সবসময় শ্রদ্ধার সাথে স্বরণ করে। এমন বহু গুণের অধিকারী নেতার কোন তুলনা হয় না। আমি বিদেশ থেকে নিয়ে আসা ক্ষুদ্র গ্রহন করায় আমি অত্যান্ত খুশি। তিনি গরীবের বন্ধু। আমার মতো অধমের প্রতি তিনি যেই আন্তরিকতা দেখিয়েছে আমার ভাষা নেই কিভাবে উনাকে মূলায়ন করবো। তিনি চট্টগ্রামে গর্ব।

অনিল বাবুর উপহার দেয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম এহসানুল হায়দর চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজা, পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, আওয়ামীলীগ নেতা আনোয়ারুল ইসলাম, ইরফান উদ্দিন চৌধুরী, কামরুল ইসলাম বাহাদুর, ছাত্রলীগ নেতা মোহাম্মদ আসিফ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *