চট্টগ্রাম, , বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

স্বাধীনতা পদক লাভ করায় ইঞ্জিনিয়ার মোশাররফকে সম্মাননা ক্রেষ্ট দিলেন আফছার চৌধুরী

প্রকাশ: ২০১৯-০৩-৩০ ০১:২২:৫৪ || আপডেট: ২০১৯-০৩-৩০ ০১:২২:৫৪

মিরসরাই প্রতিনিধি : স্বাধীনতা পুরষ্কার লাভ করায় সাবেক গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেছেন তরুণ ব্যবসায়ী সমাজকর্মী আফছার হোসেন চৌধুরী। শুক্রবার (২৯ মার্চ) বিকেলে মিরসরাইয়ের আবুতোরাব উচ্চ বিদ্যালয় মাঠে স্বাধীনতা মেলায় সংবর্ধনা সভা মঞ্চে এই ক্রেষ্ট তুলে দেয়া হয়েছে। এসময় আফছার চৌধুরীর সাথে আওয়ামীলীগ নেতা তপন ত্রিপুরা উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী সঞ্চালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

এসময় আরো বক্তব্য রাখেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহমদ, উপজেলা আওয়মীলীগের সহ-সভাপতি মিহির কান্তি নাথ, যুগ্ম সম্পাদক প্রদীপ রঞ্জন চক্রবর্তি, সাংগঠনিক সম্পাদক, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু প্রমুখ। আফছার হোসেন চৌধুরী বলেন, ১৯৭১ সালে জীবনবাজি রেখে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। স্বাধীনতার ৪৮ বছর পর সেই ত্যাগের স্বীকৃতি হিসেবে দেশের সর্বোচ্চ পদক অর্জন করায় মিরসরাইবাসী তথা পুরো চট্টগ্রামবাসী গর্বিত।

তিনি যতদিন বেঁচে থকবেন ততদিন তাঁর হাত ধরে রাজনীতি করে যাবো এবং তাঁর নেতৃত্বে মিরসরাই এর উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *