চট্টগ্রাম, , শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে সৃজন সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী ও শিক্ষক সম্মাননা প্রদান

প্রকাশ: ২০১৯-০৩-৩১ ০০:১৩:১৪ || আপডেট: ২০১৯-০৩-৩১ ০০:১৩:১৪

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সৃজন সংঘের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন, পুরষ্কার বিতরণ ও শিক্ষক সম্মাননা প্রদান করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) বিকেলে উপজেলার সরকারহাট এন আর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠান সৃজন সংঘের সভাপতি আসিফুল ইসলামের সভাপতিত্বে এবং সদস্য মর্তুজা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা, কবি ও গবেষক আব্দুল কাইয়ুম নিজামী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাস্টমস এক্সাইজ এবং ভ্যাট বান্দরবানের সহকারী কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী। সৃজন সংঘের সাধারণ সম্পাদক আবুল হাসনাতের সার্বিক তত্বাবধানে এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমমনা সংঘের সাধারণ সম্পাদক নুর উদ্দিন, আদর্শ বন্ধু ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি দ্বীন মোহাম্মদ, সাংবাদিক এম আনোয়ার হোসেন প্রমুখ। বক্তব্য রাখেন সংবর্ধিত বড়তাকিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক হায়দার আলী, মহালংকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শাহজাহান মিয়াজী। আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের পূর্বে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতার বিজয়ী ৩৬ জনকে পুরস্কৃত করা হয়। এছাড়া উপজেলার ১৯ টি উচ্চ বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার ১৯ জন শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়। সর্বশেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *