চট্টগ্রাম, , শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

পটিয়ার মুজাফ্ফরাবাদ কলেজের সভায় লায়ন সন্তোষ কুমার নন্দী

প্রকাশ: ২০১৯-০৪-০২ ২৩:১৬:১৯ || আপডেট: ২০১৯-০৪-০২ ২৩:১৬:১৯

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : পটিয়ার মুজাফ্ফরাবাদ কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা কলেজের অধ্যক্ষ মো. আবু ছৈয়দ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন গভর্ণিং বডির সভাপতি লায়ন সন্তোষ কুমার নন্দী। বিশেষ অতিথি ছিলেন শিক্ষানুরাগী সদস্য ডা. তাপসী ঘোষ রায় এবং কলেজের দাতা সদস্য বাবু বিধান রায় চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন কলেজের ব্যবস্থাপনা বিষয়ের অধ্যাপক হাসান মাহমুদ ও যুক্তিবিদ্যা বিষয়ের অধ্যাপিকা গোপা চৌধুরী।

আলোচনা সভায় বক্তব্য রাখেন অধ্যাপক হাসান মাহমুদ, অধ্যাপক কৌশিক চৌধুরী, অধ্যাপক নুরুল ইসলাম, অধ্যাপিকা নাছরীণ আখতার, অধ্যাপিকা কনিকা দাশ, অধ্যাপক আব্দুর শুক্কুর, অধ্যাপক প্রবীর মিত্র এবং অধ্যাপক মেজবাহ উদ্দিন আহমেদ। ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. মুমাজ্জিদ, আয়শা আকতার, এবং মো. মামুনুর রশিদ টিপু। পবিত্র কোরআন তেলোয়াত করেন মো. মহিউদ্দিন এবং পবিত্র গীতা পাঠ করেন শান্ত মল্লিক। নৃত্য পরিবেশন করেন দিদারুল আলম ও জান্নাতুল ফেরদৌস।

অনুষ্ঠানে প্রধান অতিথি লায়ন সন্তোষ কুমার নন্দী বলেন, দীর্ঘ সময় মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস বিকৃত করার ষড়যন্ত্র হয়েছে। এখন ভবিষ্যৎ প্রজন্মকে সঠিক ইতিহাস জানানোর মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *