চট্টগ্রাম, , শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

পটিয়ায় স্কলারশিপ প্রদান অনুষ্ঠানে জাপানী প্রফেসর শিচিরো ইউনেকেরা

প্রকাশ: ২০১৯-০৪-০২ ২৩:০৭:৫২ || আপডেট: ২০১৯-০৪-০২ ২৩:০৭:৫২

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : পটিয়ার কুসুমপুরায় স্ট্যান্ডার্ড ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ড. মামুন-উর রশিদ কর্তৃক প্রতিষ্ঠিত প্রিন্সিপাল ফজল আহমেদ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে প্রফেসর ইউনেকেরা স্কলারশিপ প্রদান গত শনিবার সম্পন্ন হয়। এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানা স্ট্যান্ডার্ড ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মামুন-উর রশিদ।

প্রধান অতিথি ছিলেন প্রফেসর শিচিরো ইউনেকেরা, হিতোতসুবেসি ইউনিভার্সিটি, টোকিও, জাপান। আরো উপস্থিত ছিলেন মিস্টার মিওয়া কাইটো, সিইও, গ্লোবাল এডুকেশন, জাপান; মিস আয়াকো, ই-এডুকেশন, জাপান; মোহাম্মদ আব্বাস উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী উদ্যোক্তা ও সমাজসেবী এবং ইউনিকেরা স্কলারশিপ এর স্পন্সর; মোশাররফ হোসেন খান, এসএভিপি ও হেড অব আইটি ইনফ্রাস্ট্রাকচার, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড মাহীন মতিন, কো ফাউন্ডার, ই-এডুকেশন, বাংলাদেশ। একাডেমিক এডভাইজার মো. জাহাঙ্গীর আলম, ব্যাংকার আবু হেনা টিটু, নুরুল আলম, মো. ইকবাল, মেম্বার শওকত, রিয়াদ প্রমুখ।

এতে স্কলারশিপ প্রদানকারী জাপান থেকে আগত প্রফেসর শিচিরো ইউনেকেরা বলেন, মান সম্মত শিক্ষা নিশ্চিত করতে হলে স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটি শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থীদের মধ্যে সমন্বয় সাধন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *