চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে ভ্রাম্যমান আদালতের অভিযান ২ দোকানদারকে ৬ হাজার টাকা জরিমান

প্রকাশ: ২০১৯-০৪-০৪ ২৩:১০:০৬ || আপডেট: ২০১৯-০৪-০৪ ২৩:১২:১০

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ ৪ এপ্রিল ২০১৯ ইং বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ ও খাদ্যে ভেজাল রোধে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমান অাদালত। বৃহাস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের রেষ্ট হাওজ এলাকার মুসাফির হোটেলের মালিক বাদশা কে ৩ হাজার ও পর্যটক হোটেলের মালিক শহীদ উদ্দিনকে ৩ হাজার টাকা ২টি দোকানের মালিককে মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

মূল্য তালিকা না থাকায় ভ্রাম্যমান অাদালতের মাধ্যমে জরিমানা করেন, নাইক্ষ্যংছড়ি উপজেলারর ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া অাফরিন কচি। তিনি সাংবাদিকদের জানান, ভোক্তা অধিকার আইনে তাদেরকে জরিমানা করা হয়েছে। এসময় তিনি পণ্যের অস্বাভাবিক মূল্য ও খাদ্যে ভেজাল পেলেই কঠোর ব্যবস্থা নেয়া কথাও জানান।

ভ্রাম্যমান আদালতের এ অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি। অভিযানে সাথে ছিলেন নাইক্ষ্যংছড়ি থানার এস অাই জাফর ইকবাল ও সঙ্গীয় ফোর্স। এছাড়ও ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, সভাপতি শামীম ইকবাল চৌধুরী, অর্থ সম্পাদক অামিনুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর অালম কাজল, দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ জয়নাল অাবেদীন টুক্কু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *