চট্টগ্রাম, , শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

কাতারে সড়ক দুর্ঘটনায় রাউজানের সিরাজসহ নিহত দুই, আহত-২

প্রকাশ: ২০১৯-০৪-০৫ ০০:০১:০৭ || আপডেট: ২০১৯-০৪-০৫ ০০:০১:০৭

প্রদীপ শীল, রাউজান:: কাতারে মার্মান্তিক সড়ক দুর্ঘটনায় রাউজানের আব্দুর রাজ্জাকের পুত্র মো. সিরাজ মিয়া (৪৪)সহ দুইজন নিহত হয়েছে। নিহত আরেকজন ফটিকছড়ি উপজেলার ধর্মপুর এলাকার মো. জাকের (৪০)। বুধবার (০৩ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ১০টার প্রাইভেট কার ও লরীর সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। জানা যায়, বুকভরা স্বপ্ন নিয়ে পরিবারের মুখে হাসি ফুটানোর এক সপ্তাহ আগে কাতারে পাড়ি দিয়েছিলেন উত্তর সর্তা আমিন মুন্সীর বাড়ীর আব্দুর রাজ্জাকের পুত্র মো. সিরাজ মিয়া।

অন্যদিকে একই স্বপ্ন নিয়ে কাতারে অবস্থানরত ফটিক ছড়ির সাইফুর বাড়ীর জাহেদ, লস্কর উজির বাড়ীর সৈয়দ হোসেন মিয়া, দক্ষিণ ধর্মপুরের সাংবাদিক জমির উদ্দীন। বুধবার একই গাড়ীতে করে কাতারে ডাক্তারী দিতে যাচ্ছিল সিরাজ মিয়া, হোসাইন মিয়া, জাকের ও জমির গন্তব্যস্থলে পৌছানোর আগেই কাতারের এক আরবীর গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে গাড়িটি ধুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে মরা যান সিরাজ ও জাকের। গুরুতর আহত হয়ে কাতারে মেডিকেলে ভর্তি রয়েছেন জমির ও হোসাইন মিয়া।

নিহত সিরাজের ভাতিজা মো. মুছা আহম্মদ জানিয়েছেন, কাতারে সড়ক দুর্ঘটনায় তার চাচা সিরাজসহ দুইজন নিহত ও দুইজন নিহত হয়েছেন। আইনপক্রিয়া শেষে তাদের দেশে আনা হবে। প্রদীপ শীল, রাউজান-০৪.০৪.১৯।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *