চট্টগ্রাম, , শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

তার অমর কীর্তিগুলো আলোকিত সমাজ বিনির্মানে প্রেরনা যোগাবে : আ.লীগ নেতা আবুল কালাম আজাদের শোক সভায় -হুইপ

প্রকাশ: ২০১৯-০৪-০৬ ০১:০৩:১৮ || আপডেট: ২০১৯-০৪-০৬ ০১:০৩:১৮

 আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ আজীবন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত ছিলেন। তিনি সব সময় পটিয়াতে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের বিভিন্ন পদে দেখার স্বপ্ন লালন করতেন। তার বিশ্বাস ছিল বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা সবসময় দেশ এবং দেশের মানুষের কল্যানে নিবেদিত থাকেন। তিনি তাই জীবন মৃত্যুর সন্ধীক্ষনে এসেও আস্থার ডেকুর নিয়ে বলেছিলেন আজ আমি আত্মতৃপ্ত এ জন্য যে পটিয়ার এমপি, উপজেলা চেয়ারম্যান ও পৌরমেয়র আ.লীগের নৌকা প্রতীকের বিজয়ী জনপ্রতিনিধি। তিনি রাজনীতির বাইরেও সমাজসেবা মুলক বিভিন্ন কর্মকান্ডে নিয়োজিত ছিলেন। তার অমর কীর্তিগুলো আলোকিত সমাজ বিনির্মানে যুগে যুগে অনুপ্রেরনা যোগাবে।

তিনি তার নামে পটিয়ায় যেকোন একটি স্থাপনা নামকরণ করার বিষয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়ার ঘোষনা দিয়ে বলেন, ভবিষ্যত প্রজন্মকে সঠিক ইতিহাস জানানোর জন্য সমাজের অগ্রসর মানুষের জীবন চরিত তুলে ধরতে হবে। তিনি গতকাল উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যােগে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পটিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ ও সহ-সভাপতি আবদুল খালেক চেয়ারম্যানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাবেক মহিলা এমপি চেমন আরা তৈয়ব, সামশুদ্দিন আহমদ, রাশেদ মনোয়ার, প্রদীপ দাশ, বিজন চক্রবত্তী, নাছির আহমদ, মফজল আহমদ চৌধুরী, নুরুল হাকিম, জেলা যুবলীগ সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন ফরিদ, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ছৈয়দ, ফজলুল হক, আইয়ুব বাবুল, শহীদুল ইসলাম চৌধুরী, আলমগীর আলম, আজিমুল হক, শহীদুল আলী মন্জু, আবু ছালেহ, আলমগীর খালেদ, এম এজাজ চৌধুরী, এম এন এ নাছির, চৌধুরী মাহবুবুর রহমান, চেয়ারম্যান বখতেয়ার, চেয়ারম্যান মোহাম্মদ হাসেম, চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টু, চেয়ারম্যান মাহবুবুর রহমান, মৃনাল বড়ুয়া, কাউন্সিলর গোফরান রানা, রবিউল হোসেন রুবেল, সাইফুল ইসলাম, আনোয়ার উদ্দিন, মিহির চক্রবত্তী, শফিকুল ইসলাম বাবুল, মো: হারুন মো: জাফর, উৎপল সরকার রাজু, আইয়ুব আলী, সন্তোষ বড়ুয়া, এড. বেলাল, এম এ রহিম, রফিকুল আলম, বদিউল আলম তুষার, মিজানুর রহমান, নজরুল ইসলাম ঝন্টু, নাজমুল সাকের ছিদ্দিকী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *