চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

৪৮ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সড়ক দুর্ঘটনায় আহত পত্রিকা বিক্রিতা মৃত্যু

প্রকাশ: ২০১৯-০৪-০৬ ২৩:১৭:১২ || আপডেট: ২০১৯-০৪-০৬ ২৩:১৭:১২

প্রদীপ শীল, রাউজানঃ প্রায় ৪৮ ঘণ্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে না ফেরার দেশে চলে গেলেন ৯নং পাহাড়তলী ইউনিয়নের পত্রিকার হকার দেব্ররত বসাক (৪০)। সেই সাতাকানীয়া উপজেলার উত্তর হরিণ তোয়া পাড়া গ্রামের মৃত বীনুত বসাকের ছেলে। তিনি রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের বসাক পাড়া গ্রামে অাপন বোনের বাড়িতে থেকে পত্রিকা বিলি করে জীবিকা নির্বাহ করতো প্রায় ২০ বছর ধরে। জানা যায়, প্রতিদিনের মত সকালে পাঠকের কাছে সাইকেল চালিয়ে পত্রিকা বিলি করতে গিয়ে কার গাড়িচাপায় গুরুত্বর অাহত হয় এ হকার।

গত (৩-এপ্রিল) বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার সময় পাহাড়তলী বাজারে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে অজ্ঞান অবস্থায় তাঁকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে অাইসিও’তে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নেওয়ার পর (৬-এপ্রিল) শনিবার সকালে ১০ টার দিকের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর অকাল মৃত্যুতে রাউজান সাংবাদিক কল্যাণ সমিতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোক বার্তায় সাংবাদিক কল্যাণ সমিতির নির্বাহী সদস্য মীর মোহাম্মদ আসলাম, এস এম ইউসুফ উদ্দিন, নেজাম উদ্দিন রানা, সমিতির সভাপতি প্রদীপ শীল, সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদিন জোবায়ের, সহ-সভাপতি রমজান আলী, সহ সভাপতি সাহেদর রহমান, যুগ্ন সম্পাদক কালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন, অর্থ সম্পাদক হাবিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরাফাত হোসেন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমির হামজা প্রয়াত হকারের বিদেহী আত্মার সদগতি কামনা করেন।

অন্যদিকে পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান রোকন উদ্দিন, অা’লীগ নেতা দোস্ত মোহাম্মদ খান, নরু নবী, তপন চৌধুরী, ইউপি সদস্য হাজী অামির হোসেন, কামরুল ইসলাম, বাসু ঘোষ, যুবলীগনেতা নাহীদ হোসেন, দক্ষিণ রাউজান ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন সহ-সভাপতি এস,এম অাজিম, কামরুল হাসান রাসেলসহ প্রমূখ গভীর শোক প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *