চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০

অধীর বড়ুয়া বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে গৃহবধূ মেরীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৯-০৪-১৮ ২৩:২৮:৪৫ || আপডেট: ২০১৯-০৪-১৮ ২৩:২৮:৪৫

বোয়ালখালী প্রতিনিধিঃ বোয়ালখালীতে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত গৃহবধূর স্বামী রাজেশ চৌধুরী পলাতক রয়েছে বলে জানা গেছে। ১৭ এপ্রিল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কানুনগোপাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে কানুনগোড়ার একটি ভবনের দ্বিতীয় তলার ভাড়াবাসা থেকে এ লাশ উদ্ধার করে।

নিহত গৃহবধূ মেরি চৌধুরী সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের পশ্চিম কাঠগড় এলাকার মৃত মুকুন্দ জলদাশের মেয়ে। তাদের সংসারে ১৭ মাস বয়সী একটি ও সন্তান রয়েছে। মেরীর মা অনু জলদাস জানান, মেরী নগরীতে থেকে লেখাপড়ার সময় রাজেশের সাথে পরিচয় ঘটে। চার বছর সর্ম্পকের পর সামাজিকভাবে বিয়ে হয়। এরপর রাজেশ বিদেশে পাড়ি জমায়। গত বছরের শেষে দিকে রাজেশ বিদেশ থেকে এসে বেকার হয়ে পড়ে এবং মাদকাসক্ত হয়ে প্রায় সময় মেরীর সাথে ঝগড়া বিবাদ করতো। তিনি অারো বলেন, ‘রাজেশের পরিবার আমার মেয়েকে মেনে নেয়নি। তারা প্রায় সময় নিচুজাতপাত বলে গালিগালাজ করতো। কান্না কন্ঠে বলেন, ওরা পরিকল্পিত ভাবে আমার মেয়েকে হত্যা করেছে।

আমি এর সুবিচার চাই।’ মেরীর শ্বাশুড়ি লাকী চৌধুরী জানান, ‘ছেলে তার পরিবার নিয়ে বাড়ির অদূরে একটি ভাড়া বাসায় থাকতো। বুধবার সন্ধ্যায় লোকজনের মুখে বাসার বাইরে নাতি কান্নাকাটি করছে জানতে পেরে ছুটে যায়। পরে বাসার দরজা না খোলায় এলাকার মেম্বারকে ডেকে আনি। আমি এর বেশি কিছু জানি না।’ বোয়ালখালী থানার উপ-পরিদর্শক মাঈন উদ্দিন বলেন, ‘বুধবার রাত ১২টার দিকে খবর পেয়ে বাসার লোহার দরজা কেটে সিলিং ফ্যানে ওড়না সাথে ঝুলন্ত গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিক অশান্তির কারণে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছি।

’ এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে। তবে গৃহবধূর স্বামী পলাতক থাকায় তাকে জিজ্ঞাসাবাদ করা যায়নি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *