চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়া- সাতকানিয়ার দু’ হাজার দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন

প্রকাশ: ২০১৯-০৫-১৪ ১৯:২৮:৪৪ || আপডেট: ২০১৯-০৫-১৪ ১৯:২৮:৪৪

সৌদি আরবের কিং সালমান হিউম্যানেটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের অর্থায়নে,এবং ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর রিলিফ,ডেভলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার এর ব্যবস্থাপনায় ও দেশের শীর্ষস্থানীয় এনজিও সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের তত্ত্বাবধানে আজ ১৪ (মঙ্গলবার)  সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার ২০০০ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

প্রতিটি পরিবারের জন্য ২৫ কেজির প্রতি ইফতার প্যাকেটে ছিল চাল, ডাল, চিনি, তেল ও লবন।এ প্রকল্পের মোট প্রাক্কলিত বাজেট তিন মিলিয়ন রিয়াল। ১২০০০০ রোজাদার এ প্রকল্প থেকে উপকৃত হবে।  রমজান মাসে আরো ৩০০০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সাতকানিয়া উপজেলা কার্যালয় প্রাঙ্গণে ১২ শত এবং  লোহাগাড়া উপজেলা কার্যালয় প্রাঙ্গণে ৮ শত অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চট্টগ্রাম ১৫- সাতকানিয়া-লোহাগাড়া’র মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এবং সৌদি আরবের দাতা সংস্থার প্রতিনিধিবৃন্দ।

 

দুপুর ১টায় লোহাগাড়া উপজেলা কার্যালয় প্রাঙ্গণে ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সালাউদ্দিন হিরু, লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম,  উপজেলা আওয়ামীলীগ নেতা এইচ এম গণী সম্রাট, উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিন, নুরু আলম জিকু, নুরুল হক নুনু, মিয়া মোহাম্মদ শাহজাহান, আব্দুল জব্বার প্রমুখ।

এর আগে সকাল ১১টায় সাতকানিয়া উপজেলা সদরে ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন, ওসি তদন্ত ওবাইদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী পারবেজ সরওয়ার, সাংবাদিক সৈয়দ মাহফুজুন্নবী খোকন, সাতকানিয়া ইউনিয়নের চেয়ারম্যান নেজাম উদ্দিন, মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম সেলিম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুর রহমান দুলাল, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও স্থানীয় সাংসদের পিএস এরফানুল করিম চৌধুরী।

সৌদি আরব থেকে সরাসরি আগত মূল্যবান ইফতার সামগ্রী পেয়ে ভূক্তভোগীদের মাঝে আনন্দমুখর পরিবেশের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *