চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মিজবাউল হক চকরিয়া অফিস

বরইতলী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায়–গিয়াস উদ্দিন চৌধুরী

প্রকাশ: ২০১৯-০৫-১৬ ২২:২৪:৫৮ || আপডেট: ২০১৯-০৫-১৬ ২২:২৪:৫৮

 

মিজবাউল হক:

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম শুরু করা হয়েছে। এ উপলক্ষে বরইতলী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

গতকাল ১৬মে বিকাল তিনটায় বরইতলী দাখিল মাদ্রাসায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার বেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা: নুরুল আলম হায়দারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী।

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, সহ-সভাপতি এমআর চৌধুরী, সহ-সভাপতি আবু মুছা, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, ত্রাণ, সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার ও সদস্য আনন্দ মোহন দে।

স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন, তসলিম উদ্দিন, মাহফুজ আহমদ, আতিক উদ্দিন, জাফর আলমসহ ৯টি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকগণ। সভায় আগামী ১০দিনের মধ্যে বরইতলী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সম্মেলন করার সর্বসম্মতিক্রমে সিদ্বান্ত নেওয়া হয়। আজ শুক্রবার লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগ ও শনিবার খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *