চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

শফকত হোসাইন চাটগামী বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীতে যুবলীগ নেতার বাড়ীতে সন্ত্রাসী হামলা

প্রকাশ: ২০১৯-০৫-২৬ ০০:৫৭:৪২ || আপডেট: ২০১৯-০৫-২৬ ০০:৫৭:৪২

বাঁশখালী প্রতিনিধি :
বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের হরিল্লাঘোনা এলাকায় আবুল কালাম নামে এক যুবলীগ নেতার বাড়ীতে সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার সন্ধ্যায় সংঘটিত এই হামলার ঘটনায় ওই যুবলীগ নেতার বাড়ীর সীমানা প্রাচীর ভাংচুর করে মূল্যবান বেশ কিছু গাছপালা কেটে ফেলেছে দুর্বৃত্তরা। এ ঘটনা শনিবার (২৫ মে) ওই যুবলীগ নেতার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় সংঘবদ্ধ দুর্বৃত্তের দল দা, কিরিচসহ বিভিন্ন অস্ত্র শস্ত্র নিয়ে যুবলীগ নেতা আবুল কালামের বাড়ীতে হানা দেয়। এ সময় তারা বাড়ীর লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ীর পাকা সীমানা প্রাচীর ভাংচুর করে এবং বেশ কয়েকটি মূল্যবান গাছপালা কেটে ফেলে। এ ঘটনায় স্থানীয় শফি আহমদ, আবদুল মালেক, আবজর নবী, আলমগীর, আব্দু শুক্কুর, জাফর আহমদ ও ছিদ্দিক আহমদের বিরুদ্ধে বাঁশখালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছে যুবলীগ নেতা আবুল কালামের পরিবার।
যুবলীগ নেতা আবুল কালাম জানান, আমি চিকিৎসার জন্য ভারতে থাকাবস্থায় সন্ত্রাসীরা আমার বাড়ীঘরে হামলা চালিয়েছে। তারা আমার পরিবারের লোকজনদের জিম্মি করে আমার বাড়ীর সীমানা প্রাচীর ও গাছপালা কেটে ফেলেছে।
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *