চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

কোন সমস্যা হলেই পুলিশকে অবহিত করবেন : লোহাগাড়ায় ঈদ বাজার পরিদর্শনে হাসানুজামান মোল্যা

প্রকাশ: ২০১৯-০৫-২৭ ০৩:২৮:১২ || আপডেট: ২০১৯-০৫-২৭ ০৩:৩০:৩১

আলাউদ্দিন :

ঈদকে সামনে রেখে লোহাগাড়া উপজেলা বটতলীর শপিংমল গুলো পরিদর্শন করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজামান মোল্ল্যা।

২৬মে (রবিবার) রাতে কর্ণফুলি সিটি, স্টার সুপার মার্কেটসহ  কয়েকটি শপিংমল পরিদর্শনে যান। এ সময় তিনি মার্কেটের বিভিন্ন ব্যবসায়ীদের সাথে কথা বলেন।কোন ব্যবসায়ী নীরব চাঁদাবাজির শিকার হচ্ছে কিনা সে বিষয়ে খোঁজ খবর নেন।

এ সময় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজামান মোল্যা ব্যবসায়ী নেতাদের বলেন,  আপনারা নির্বিঘ্নে ব্যবসা করে যান । কোন সমস্যা হলেই পুলিশকে অবহিত করবেন। স্বছন্দে ব্যবসা করার জন্য পুলিশের পক্ষ যা যা করা দরকার তাই  করা হবে।

তিনি আরো বলেন, শপিং করতে আসা নারীরা যেন কোন হয়রানি বা ইভটিজিং এর শিকার না হয় সেদিকে আমাদের নজর রয়েছে। ইভটিজারদের ধরতে পুলিশ সর্তক অবস্থানে রয়েছে। প্রতিটি মার্কেটে সার্বক্ষণিক পুলিশ নিয়োজিত রয়েছে। সাদা পোশাকে গোয়েন্দা বাহিনীর সদস্যরাও টহল দিচ্ছে। অভিযোগ পেলে কাউকে ছাড় দেয়া হবে না।

এ সময় উপস্থিত  ছিলেন,কর্ণফুলি মার্কেটের ব্যবসায়ী নেতা ও  স্বপ্নপূরীর মালিক খোরশেদ আলম, ডাটা বাজার শো রুমের মালিক নেজাম উদ্দিন , রাজনীবিদ আজিজুর  রহমান, লোহাগাড়া থানার এস আই আবদুল হক, এস আই বেলালসহ সঙ্গীয় ফোর্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *